Home /News /local-18 /
Nadia News- হাসপাতাল সুপারের বদলির নির্দেশ বাতিলের দাবিতে রাজ্য সড়ক অবরোধ স্থানীয়দের

Nadia News- হাসপাতাল সুপারের বদলির নির্দেশ বাতিলের দাবিতে রাজ্য সড়ক অবরোধ স্থানীয়দের

সুপারের বদলির নির্দেশ বাতিলের বিরুদ্ধে বিক্ষোভ এলাকাবাসীর

সুপারের বদলির নির্দেশ বাতিলের বিরুদ্ধে বিক্ষোভ এলাকাবাসীর

গভীর রাতে গেলেও সুপার নিজে উদ্যোগ নিয়ে রোগীদের দেখাশোনা করেন সেবা-শুশ্রূষা করেন বলে জানান স্থানীয়রা

  • Share this:

    #তেহট্ট:ডাক্তারকে মানা হয় ভগবানের আরেক রূপ। মৃত্যুশয্যা থেকে রোগীকে আবার পুনর্জীবন দিতে পারেন একমাত্র ডাক্তারই। দিনরাত উজার করে রোগীদের সেবায় নিয়োগ থাকেন ডাক্তারেরা। কোভিডের সময়ও নিজেদের পরিবারের কথা না ভেবে, দিন রাত ২৪ ঘণ্টা হাসপাতালে চিকিৎসারত ছিলেন একাধিক ডাক্তার। তবুও কখনও কখনও তাদের কিছু ত্রুটির কারণে স্থানীয়দের কাছে হেনস্থার শিকার হতে হয়েছে অনেক হাসপাতালের ডাক্তারদেরই। কিন্তু ডাক্তারই যে ভগবানের আরেক রূপ, তার বিশেষ এক নিদর্শন দেখা গেল নদিয়ার তেহট্টে (Nadia News)। সূত্রের খবর থেকে জানা যায়, হাসপাতাল সুপারকে বদলি করা হচ্ছে রাতারাতি। সেই বদলির নির্দেশ বাতিলের দাবিতে বিক্ষোভ প্রদর্শন স্থানীয়দের।

    জানা যায়, চার মাস আগেও কোন পরিষেবা ছিল না হাসপাতালে। হয়রানির শিকার হতে হত রোগী ও তার পরিবারকে। নতুন সুপার আসার পর পরিষেবার উন্নতি ঘটেছে। কিন্তু তাকে বদলির নির্দেশের কারণে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীর। বদলির নির্দেশ বাতিল করার দাবি নিয়ে এক ঘণ্টা ধরে চলে রাজ্য সড়ক অবরোধ। ঘটনাটি নদিয়ার তেহট্ট থানা এলাকার। জানা যায়, প্রায় আট মাস আগে তেহট্ট হাসপাতালে সুপার হিসেবে কাজ শুরু করেন ডক্টর বাসুদেব মন্ডল। স্থানীয়দের দাবি তিনি আসার পর এই হাসপাতালের পরিকাঠামো ব্যবস্থায় আমূল পরিবর্তন আসে। গভীর রাতে গেলেও সুপার নিজে উদ্যোগ নিয়ে রোগীদের দেখাশোনা করেন সেবা-শুশ্রূষা করেন(Nadia News)। আগে ন্যূনতম সমস্যা হলেও কৃষ্ণনগরে স্থানান্তরিত করা হতো। কিন্তু এখন আর সেই সমস্যা ভোগ করতে হয় না স্থানীয়দের।

    কিন্তু হঠাৎ কি কারণে তাকে বদলির নির্দেশ দেওয়া হল সেটাই বুঝে উঠতে পারছেন না এলাকাবাসী। তাদের দাবি, একশ্রেণির অসাধু কালোবাজারি ওষুধ ব্যবসায়ীদের স্বার্থে তাকে বদলি করে দেওয়া হচ্ছে। মূলত তাঁর বদলির নির্দেশের বাতিলের দাবিতে কৃষ্ণনগর করিমপুর রাজ্য সড়কে এক ঘণ্টা ধরে অবরোধ করে তারা। অবশেষে তেহট্টে বিধায়ক তাপস সাহা ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের বদলির নির্দেশ বাতিল করার আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেয় তারা। তবে তাকে বদলির নির্দেশ বাতিল না করা হলে আগামী দিনে আরও বড়সড় বিক্ষোভে নামবে বলে জানিয়েছে তারা। (Nadia News)

    Mainak Debnath

    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর