Home /News /local-18 /
Nadia news: স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় বেধড়ক মারধর স্ত্রীকে, পুলিশের দ্বারস্থ গৃহবধূ

Nadia news: স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় বেধড়ক মারধর স্ত্রীকে, পুলিশের দ্বারস্থ গৃহবধূ

সম্পূর্ণ ঘটনার থানায় লিখিত অভিযোগ করেছেন ওই গৃহবধূ

সম্পূর্ণ ঘটনার থানায় লিখিত অভিযোগ করেছেন ওই গৃহবধূ

স্ত্রী সুজাতা মুখার্জির অভিযোগ, তার স্বামী সন্তু মুখার্জি যিনি এক আইনজীবীর কাছে কাজ করেন, দীর্ঘদিন ধরে তারা পরকীয়ায় মত্ত

  • Share this:

    #শান্তিপুর নারী পুরুষ উভয়ই সমান। তাই নারীদের সমান অধিকারের জন্য প্রতিবাদ ও লড়াই করতে দেখা গেছে অনেক জায়গায়। তবুও এখনো বহু ক্ষেত্রে শুনতে পাওয়া যায় বধূ নির্যাতনের (Violence against women) মতো ঘটনা। ঠিক তেমনি এক ঘটনা উঠে আসলো নদিয়ার শান্তিপুরে। স্বামী পরকীয়ায়, (Affair) নেশায় মত্ত। এর প্রতিবাদ করায় স্ত্রীকে বেধড়ক মারধর (Beating his wife), প্রাণের ভয়ে শান্তিপুর থানার দ্বারস্থ গৃহবধূ (Nadia news)। শান্তিপুর বল্লবী আচার্য পাড়ার বাসিন্দা সন্তু মুখার্জি পেশায় ল ক্লার্ক। তার স্ত্রী সুজাতা মুখার্জির অভিযোগ, সন্তু মুখার্জি যিনি এক আইনজীবীর কাছে কাজ করেন, দীর্ঘদিন ধরে তারা পরকীয়ায় (Extra marital affair) মত্ত। যে কারণে দিনের-পর-দিন অত্যাচারের শিকার হতে হচ্ছে সুজাতা মুখার্জিকে। বারংবার বোঝানো সত্ত্বেও কোনরকম সুরাহা হয়নি এই ঘটনার।

    সুজাতা দেবী জানাচ্ছেন, গতকাল রাতে সন্তু মুখার্জি এবং অপর এক ব্যক্তি তার ওপর চড়াও হয় এবং মানসিক এবং শারীরিক অত্যাচার করে। প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয় বলে অভিযোগ, এমনকি অভিযুক্ত তনায়া মুখার্জি, সুজাতা দেবী কে ফোনে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেন, এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। সুজাতা দেবী আরো জানান, তার ওপর মিথ্যে সম্পর্কের বোঝা চাপিয়ে দিচ্ছে স্বামি সন্তু মুখার্জি। এবং দিনের পর দিন যেভাবে তার ওপর অত্যাচার করা হচ্ছে তিনি প্রাণসংশয় ভুগছেন।

    এদিন শান্তিপুর থানায় এসে স্বামী সন্তু মুখার্জি এবং ওই আইনজীবীর নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ সুজাতা মুখার্জি। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে একজন আইনরক্ষকের কাজ করে আইনের বিরুদ্ধে গিয়ে,পরকীয়ায় লিপ্ত হয়ে কিভাবে নিজের স্ত্রীকে দিনের-পর-দিন মানসিক এবং শারীরিক অত্যাচার করে, এই নিয়ে উঠছে প্রশ্ন ।

    Mainak Debnath
    First published:

    Tags: Extra Marital Affair, Nadia

    পরবর্তী খবর