Home /News /local-18 /
Mamata Banerjee Birthday-ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়ে কেক কেটে কৃষ্ণনগরে পালন করা হল মুখ্যমন্ত্রীর জন্ম দিবস

Mamata Banerjee Birthday-ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়ে কেক কেটে কৃষ্ণনগরে পালন করা হল মুখ্যমন্ত্রীর জন্ম দিবস

কৃষ্ণনগর শহরে কেককেটে পালন করা হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্ম দিবস

কৃষ্ণনগর শহরে কেককেটে পালন করা হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্ম দিবস

সকাল থেকেই তার দলের কর্মী সমর্থক থেকে শুরু করে বিভিন্ন নেতৃবর্গ সামাজিক মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন

  • Share this:

    #নদিয়া: বিগত পয়লা জানুয়ারি ছিল তৃণমূল কংগ্রেস দলের জন্ম দিবস। আজ ৫ জানুয়ারি, রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৬৭ তম জন্মদিন (Mamata Banerjee Birthday)। তিনি জন্মেছিলেন ১৯৫৫ সালে কলকাতা শহরে। ২০২১ সালের বাংলার বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিপুল ভোটে জিতলেও নন্দীগ্রামে পরাজয় হয়েছিল তাঁর। পরে উপনির্বাচনে ভবানীপুরে দাঁড়িয়ে বিপুল ভোটে পাশ করে আবারও বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে তিনি বিরাজমান।

    গতকাল রাত বারোটার পর এই রাজ্যের মুখ্যমন্ত্রীর ফটো সহ জন্মদিনের শুভেচ্ছা বার্তা ঘুরছে বিভিন্ন সামাজিক মাধ্যমে(Mamata Banerjee Birthday)। সকাল হতেই তাঁর দলের কর্মী সমর্থক থেকে শুরু করে বিভিন্ন নেতৃবর্গ সামাজিক মাধ্যমে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বিভিন্ন খ্যাতনামা ব্যক্তিরাও।

    কেক কেটে দলনেত্রীর জন্মদিন পালন করলেন তৃণমূল নেতাকর্মীরা নদিয়ার কৃষ্ণনগরে (Nadia News)। তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে, বুধবার দুপুরে কৃষ্ণনগর পৌরসভার পোস্ট অফিস মোড় এলাকায় প্রিয় নেত্রীর দীর্ঘায়ু কামনার্থে কেক কেটে জন্মদিন পালন করলেন তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা। কোভিড বিধিকে মান্যতা দিয়েই সামাজিক দূরত্ব বজায় রেখে আজ কৃষ্ণনগরে ছোট ছোট বাচ্চাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে দেওয়া হল বই খাতা ও বিভিন্ন সরঞ্জাম। এরপর ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়ে কেক কেটে পালন করা হলো মুখ্যমন্ত্রীর জন্ম দিবস।

    দল নেত্রীর জন্মদিন পালন অনুষ্ঠানে এই দিন উপস্থিত ছিলেন কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শিশির কর্মকার সহ পৌরসভার প্রাক্তন পৌরপতি অসীম সাহা ছাড়াও অন্যান্য তৃণমূল নেতাকর্মীরা (Nadia News)। পাশাপাশি এইদিন কৃষ্ণনগর পৌরসভার ২২ এবং ২৪ নম্বর ওয়ার্ডে দলনেত্রীর জন্মদিন পালনের সাথে সাথে ছোট ছোট ছেলে মেয়েদের খাতা বই এবং বিভিন্ন শিক্ষা সরঞ্জাম প্রদান করা হয় কৃষ্ণনগর সাংগঠনিক তৃণমূল জেলা সভাপতি জয়ন্ত সাহার উপস্থিতিতে। মুখ্যমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে আজ তাঁর দলীয় কর্মী সমর্থকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

    Mainak Debnath

    First published:

    Tags: Birthday Celebration, Mamata Banerjee, Nadia

    পরবর্তী খবর