Home /News /local-18 /
Nadia News- স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে নিখোঁজ নাবালিকা, থানার দ্বারস্থ পরিবার

Nadia News- স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে নিখোঁজ নাবালিকা, থানার দ্বারস্থ পরিবার

পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়

পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়

পরিবারের অভিযোগ, এক বাসিন্দা নিত্যদিন ভাঙ্গারির কাজ নিয়ে ওই এলাকায় যেত। ওই নাবালিকাকে উত্ত্যক্ত করতো বলেও জানা যায়

  • Share this:

    #শান্তিপুর: স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ সপ্তম শ্রেণির ছাত্রী। ২৫ ঘণ্টা পেরিয়ে গেলেও খোঁজ পাওয়া যায়নি তার । নাবালিকাকে পাচারের অভিযোগ পরিবারের। নদিয়ার শান্তিপুর থানার বাবলা সরদার পাড়া এলাকার ঘটনা (Nadia News)। জানা যায়, বাবলা গ্রাম পঞ্চায়েতের বাবলা সর্দার পাড়ার বাসিন্দা উত্তম রায়। তার ১২ বছরের মেয়ে অর্পিতা রায়, শান্তিপুর শরৎকুমারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতোই গতকাল সে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু বেলা অতিক্রান্ত করে সন্ধ্যে নেমে আসলেও সে আর বাড়িতে ফেরেনি। পরিবারের তরফ থেকে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে অবশেষে থানার দ্বারস্থ হয় ওই পরিবার।

    বুধবার ২৪ ঘণ্টা অতিক্রান্ত হওয়ার পরে, শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরিবারের অভিযোগ, শান্তিপুর থানার চুনাখালী তলার এক বাসিন্দা নিত্যদিন ভাঙ্গারির কাজ নিয়ে ওই এলাকায় যেত। ওই নাবালিকাকে উত্ত্যক্ত করতো বলেও জানা যায়। এর পাশাপাশি পরিবারের দাবি বিভিন্ন সময় প্রলোভন দেখাতো বলে এলাকাবাসী তাদের জানিয়েছে(Nadia News)। ওই নাবালিকা মেয়ে নিখোঁজ হওয়ার পর অভিযুক্ত ওই ব্যক্তিকেও আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের দাবি অভিযুক্ত ওই যুবক তার নাবালিকা মেয়েকে পাচারের উদ্দেশ্যে কোথাও নিয়ে গিয়েছে। প্রশাসনের দ্বারস্থ হয়ে তারা দাবি তোলেন অবিলম্বে তাদের নাবালিকা মেয়েকে উদ্ধার করে নিয়ে আসতে এবং অভিযুক্তকে যথোপযুক্ত কঠোরতম শাস্তি দিক। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    প্রসঙ্গত কিছুদিন আগেই খুলেছে স্কুল কলেজ। প্রায় গত দু'বছর স্কুল-কলেজ ছিল বন্ধ পড়াশোনা চলছিল অনলাইনের মাধ্যমেই। স্কুল খোলার পরেই এমন ঘটনায় চিন্তিত ছাত্র-ছাত্রীদের অভিভাবকেরা। স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে তারপর খুঁজে পাওয়া যায় না ওই নাবালিকাকে। নাবালিকার মা, মেয়েকে অনেক খোঁজাখুঁজি করেও পায়না। তারপরেই বাধ্য হয়ে থানার দ্বারস্থ হন। এবং তার মেয়েকে দ্রুত খুঁজে বার করার আর্জিও জানান তিনি।

    Mainak Debnath

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Nadia, Santipur

    পরবর্তী খবর