Home /News /local-18 /
Nadia News: এবার গোপন সংবাদ বাক্স বসানো হল কৃষ্ণগঞ্জ থানার গেটের সামনে

Nadia News: এবার গোপন সংবাদ বাক্স বসানো হল কৃষ্ণগঞ্জ থানার গেটের সামনে

থানার

থানার সামনে গেটে বসানো হয়েছে গোপন সংবাদ বাক্স

নিজের নাম ফোন নম্বর না দিয়েই যেকোনো ধরনের অভিযোগ লিখে স্থানীয় বাসিন্দারা জানাতে পারবেন এই বাক্সে

  • Share this:

    #কৃষ্ণগঞ্জ: সমস্ত রকম বেআইনি কার্যকলাপ বন্ধ করার জন্য এবার কৃষ্ণগঞ্জ থানার পক্ষ থেকে নেওয়া হল এক অভিনব উদ্যোগ (Nadia News)। থানার গেটের সামনে নীল রংয়ের ছোট্ট একটি বাক্স বসানো হয়েছে। যার নাম দেওয়া হয়েছে 'গোপন সংবাদ বাক্স'। সেখানে সাধারণ মানুষ বিনা সংকোচে নিজের বা এলাকার যেকোনো ধরনের সমস্যা বা অভিযোগের কথা লিখে জানাতে পারবেন বলে জানিয়েছেন কৃষ্ণগঞ্জ থানার আইসি বাবিন মুখার্জি।

    তিনি এও জানান, অভিযোগপত্রে নিজের নাম বা কোনো ফোন নম্বর লেখার কোনো দরকার নেই। শুধুমাত্র তিনি তার সমস্যাটি জানালেই চলবে। দিনের শুরুতেই থানার গেটের সামনে ঝোলানো হলো এই গোপন সংবাদ বাক্স। সেখানে কৃষ্ণগঞ্জ থানার অন্তর্ভুক্ত সাধারণ মানুষ তাদের স্থানীয় এলাকার নানা ধরনের অসামাজিকমূলক কাজ কর্ম বা কোন সমস্যার কথা নির্দ্বিধায় জানাতে পারবেন। শুধুমাত্র সমস্যার কথা ও এলাকার নাম লিখলেই চলবে।

    জানা গিয়েছে, ২৪ ঘণ্টায় দুবার খোলা হবে এই গোপন সংবাদ বাক্স। সাধারণ মানুষের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে বলে জানা গেছে। এই গোপন সংবাদ বাক্স বসানোর উদ্দেশ্য, যে কোন জায়গার অপরাধ চিরতরে বন্ধ করা এবং পুলিশের ওপর সাধারণ মানুষের আস্থা অটুট রাখা।

    উল্লেখ্য, জেলার বিভিন্ন জায়গার অপরাধ দমনে তৎপর হয়েছে সমস্ত পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই পুলিশি তৎপরতায় জেলার বিভিন্ন জায়গা থেকে বাজেয়াপ্ত করা হয়েছে একাধিক বেআইনি অস্ত্র। আর তার ওপর এই গোপন সংবাদ বাক্স চালু করায় পুলিশ ও সাধারণ মানুষের দূরত্ব কমবে বলে আশা করা যাচ্ছে।

    Mainak Debnath

    First published:

    Tags: Krishnaganj, Nadia

    পরবর্তী খবর