Home /News /local-18 /
Nadia News: আকস্মিক মৃত্যু! পাঁচতলা আবাসনের ছাদ থেকে পড়ে প্রাণ হারালো এক ছাত্রী

Nadia News: আকস্মিক মৃত্যু! পাঁচতলা আবাসনের ছাদ থেকে পড়ে প্রাণ হারালো এক ছাত্রী

তদন্তের নিরিখে রানাঘাট মহাকুমা হাসপাতালে প্রশাসন

তদন্তের নিরিখে রানাঘাট মহাকুমা হাসপাতালে প্রশাসন

রাত ৯:৩০ নাগাদ আচমকাই পাঁচতলার আবাসনের নীচে জোরে শব্দ হওয়ায় ছুটে আসেন প্রতিবেশীরা। এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তরুণী

  • Share this:

    #রানাঘাটফের মর্মান্তিক ঘটনা নদিয়ার রানাঘাটে। পাঁচতলা আবাসন থেকে নীচে পড়ে গিয়ে মৃত্যু হল ১৭ বছর বয়সী এক তরুণীর। ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রানাঘাট চিলড্রেন পার্ক এলাকায়।

    জানা যায়, বুধবার রাতে আচমকাই পাঁচতলা আবাসনের নীচে বিকট শব্দের আওয়াজ শুনতে পান আবাসিকরা৷ সঙ্গে সঙ্গে ছুটে আসেন তাঁরা। ছুটে এসে দেখেন আবাসনেরই বাসিন্দা, ১৭ বছর বয়সী এক কিশোরী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তরুণীকে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় তড়িঘড়ি পাঠানো হয় রানাঘাট মহকুমা হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। স্বাভাবিকভাবেই তরুনীর আকস্মিক মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

    এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় রানাঘাট থানার পুলিশ। তারা ঘটনাটির তদন্ত শুরু করে। খুন, নাকি আত্মহত্যা, নাকি নিছকই দুর্ঘটনা, তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। স্থানীয় এক বাসিন্দার কথা অনুযায়ী আচমকা বিকট শব্দ পাওয়ার পর বেরিয়ে এসে দেখেন ওই তরুণী মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সঠিক তদন্তের জন্য পুলিশের কাছে তারা আর্জি জানিয়েছেন। তবে আবাসিকদের প্রাথমিক অনুমান, খুন বা আত্মহত্যা নয়, এটি নিছকই দুর্ঘটনা।

    প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুর্শিদাবাদে এক তরুণী খুন হয় তার বন্ধুর হাতে। তা নিয়ে তোলপাড় হয়েছে দেশে। প্রত্যক্ষদর্শীরা সেই খুনের দৃশ্য দেখে শিউরে উঠেছেন। যদিও পুলিশ অভিযুক্ত যুবককে কয়েক ঘণ্টার মধ্যেই হাতেনাতে ধরে ফেলে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো এক কিশোরীর মৃত্যু হল নদিয়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

    Mainak Debnath
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Death, Nadia, Ranaghat

    পরবর্তী খবর