Home /News /local-18 /
Murshidabad News- ভরতপুরে কোটিপতি টোটো চালক

Murshidabad News- ভরতপুরে কোটিপতি টোটো চালক

ভরতপুর থানায় হাজির লটারিতে জয়ী ইসরাইল শেখ 

ভরতপুর থানায় হাজির লটারিতে জয়ী ইসরাইল শেখ 

তার দুই মেয়ে, এক ছেলে নিয়ে কোনোরকমে টোটো চালিয়ে যা রোজগার, তাই দিয়ে চলত ইসরাইল শেখের সংসার। কিন্তু হঠাৎ করেই বদলে গেল তার ভাগ্য

  • Share this:

    #ভরতপুরঃ মাত্র দু ঘণ্টার মধ্যেই কোটিপতি হয়ে গেলেন এক টোটো চালক। লটারিতে প্রায় ১০ হাজার টাকার টিকিট রাগ করে কেটে, মিলে গেল এক কোটি টাকা। ঘটনাটি মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার হরিশচন্দ্রপুর গ্রামে ঘটে (Murshidabad News)। কোটিপতি হবার খবর পেয়ে, শটান থানায় হাজির হন লটারি টিকিট হাতে ভরতপুর থানা এলাকার হরিশচন্দ্রপুর গ্রামের বাসিন্দা ইসরাইল শেখ। শেষ পর্যন্ত একজন দুস্থ টোটো চালকের ভাগ্যে লটারিতে এক কোটি টাকা মেলায় খুশি গ্রামের বাসিন্দারা।

    টোটো চালক ইসরাইল শেখ কোটি টাকা লটারিতে পাওয়ার পর জানিয়েছেন, এই টাকা দিয়ে দুই মেয়ের ভালো ঘরে বিয়ে দেবেন, পাশাপাশি কিছু জমি কিনে বাড়িঘর করবেন। চাষবাস করে সংসার চালাবেন। পাশাপাশি টোটো গাড়ির ব্যবসা চলবে সমানতালে।

    স্বামীর এই লটারিতে এক কোটি টাকা পাওয়ার পর স্ত্রী সায়েরা বিবির চোখেও ঘুরছে নানা স্বপ্ন। ইসরাইল শেখের স্ত্রী সায়রা বিবি জানিয়েছেন, "আমার স্বামী সারাদিন টোটো চালিয়ে যা রোজগার করত, তার বেশিরভাগ অংশই লটারি টিকিটের পেছনে খরচ করত। এই নিয়ে সংসারে অশান্তিও কম ছিল না। লটারি টিকিট কাটা নেশায় পরিণত হয়েছিল স্বামীর । রাগারাগি করে প্রায় দশ হাজার টাকার টিকিট কেটে বাড়ি ফেরে। ভাবতেও পারিনি এক কোটি টাকা লটারিতে মিলবে। সংসারের হাল ফিরবে আমার। ওই টাকা দিয়ে ছেলেমেয়েদের ভালো ঘরে বিয়ে দেওয়ার পাশাপাশি ভবিষ্যৎ তৈরি করে দেবার পরিকল্পনা রয়েছে"। (Murshidabad News)

    একইভাবে লটারিতে এক কোটি টাকা মেলায় খুশি লটারি প্রাপক ইসরাইল শেখের ছেলে, সপ্তম শ্রেণির স্কুল ছাত্র আশরাফুল শেখ। তিনি জানিয়েছেন, "বাবাকে প্রায় দিন টিকিট না কাটার জন্য নিষেধ করতাম, কিন্তু বাবা লুকিয়ে-চুরিয়ে বহু সময় টিকিট কেটেছে হাজার হাজার টাকার। শেষ পর্যন্ত এই বিপুল পরিমাণ অর্থ মেলায় আমরা খুশি। এই অর্থ সংসারের কাজে ব্যবহার হবে।"

    ভরতপুর থানার হরিশচন্দ্রপুর গ্রামের বাসিন্দা, ইসরাইল শেখ। গত ১০ বছর ধরে টোটো চালিয়ে সংসার চালাচ্ছেন। পারিবারিক কিছু জমি জায়গা বাড়িঘর পেলেও, তার দুই মেয়ে এক ছেলে নিয়ে কোনোরকমে টোটো চালিয়ে যা রোজগার, তাই দিয়ে চলত ইসরাইল শেখের সংসার। কিন্তু হঠাৎ করেই বদলে গেল ইসরাইল সেখের ভাগ্য।

    Koushik Adhikary

    First published:

    Tags: Berhampore, Bharatpur, Lottery, Murshidabad

    পরবর্তী খবর