Home /News /local-18 /

Murshidabad News- রঘুনাথগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে গেল ট্রাক্টর। মৃত এক, আহত চার।

Murshidabad News- রঘুনাথগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে গেল ট্রাক্টর। মৃত এক, আহত চার।

ভেঙে পড়েছে ঘরের একাংশ 

ভেঙে পড়েছে ঘরের একাংশ 

ঘাতক ট্রাক্টর আটক করেছে পুলিশ

  • Share this:

    #মুর্শিদাবাদ-  ঘুমন্ত অবস্থায় থাকা কালীন, শনিবার ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে হুড়মুড়িয়ে প্রবেশ করল পাথর বোঝাই ট্রাক্টর। সেই ট্রাক্টরের ধাক্কায় দেওয়াল ভেঙে মৃত্যু হল এক পৌঢ়ের (Murshidabad News)। আহত হয়েছেন আরও চারজন। শনিবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত, রঘুনাথগঞ্জ থানার সেখালিপুর অঞ্চলের বড়জুমলা মোড় এলাকায়।

    পুলিশ জানিয়েছে, মৃত ওই পৌঢ়ের নাম আলকা দাস(৭৭)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর রাতে পাথর বোঝাই ট্রাক্টরটি জঙ্গিপুরের দিক থেকে লালগোলার দিকে যাচ্ছিল (Murshidabad News)। সেই সময় বড়জুমলা মোড়ে হঠাৎই পাল্টি খেয়ে পাশের একটি বাড়িতে ঢুকে যায়। ইটের দেওয়াল এবং টিনের ছাউনি হওয়ায়, ভেঙে পড়ে বাড়িটি। তখনই কার্যত গুরুতর জখম হন পরিবারের চার সদস্য। তড়িঘড়ি তাদের জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে আলকা দাস নামে ওই বৃদ্ধা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। যদিও বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।(Murshidabad News)

    এলাকার বাসিন্দা প্রসেনজিৎ সিংহ রায় জানান, শনিবার ভোর রাতে গাড়িটি এই বাড়ির মধ্যে ঢুকে যায়। সকলে তখন ঘুমন্ত অবস্থায় ছিলেন, তখন এই ঘটনা ঘটে। তিনটে ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এই গরিব পরিবার যেন আর্থিক সাহায্য পান এবং অবৈধ ভাবে গাড়ির যাতায়াতে যেন প্রশাসন ব্যবস্থা গ্রহণ করে, এই দাবি জানান। আরও এক গ্রামের বাসিন্দা হাসনাত আলি জানান, গাড়ি বেপরোয়া ভাবে ঘরের মধ্যে ঢুকে যায়, গাড়ির গতিবেগের কারণেই এই দুর্ঘটনা ঘটে।

    জঙ্গিপুর জেলা পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন চারজন, তাদের চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। আলকা দাসের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে। শনিবার দুপুরে ময়না তদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে । ঘাতক গাড়ি আটক করেছে পুলিশ। চালক পলাতক। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    Kaushik Adhikary

    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর