Home /News /local-18 /
Murshidabad News- প্রেমে প্রত্যাখ্যান, তারপরেই ভয়ঙ্কর সিদ্ধান্ত প্রেমিকের

Murshidabad News- প্রেমে প্রত্যাখ্যান, তারপরেই ভয়ঙ্কর সিদ্ধান্ত প্রেমিকের

বহরমপুরে

বহরমপুরে ঘটনাস্থলে মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার 

প্রকাশ্যে তরুণীকে গুলি ও গুলি করার পর মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্রের কোপ। ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণীর

  • Share this:

    #বহরমপুরঃ প্রেমে প্রত্যাখান, আর তার জেরেই ভয়ঙ্কর পরিণতি তরুণীর। সোমবার ভর সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার বহরমপুরে সূর্য সেন রোডে, প্রকাশ্যে তরুণীকে গুলি ও গুলি করার পর মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্রের কোপ। ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর বয়স ২০ বছর। মালদহ জেলার অন্তর্গত ইংরেজবাজারের ২৮নং ওয়ার্ডের এয়ারভিউ কমপ্লেক্সের বাসিন্দা তিনি। বহরমপুর গার্লস কলেজের জুলজি অনার্সের তৃতীয় বর্ষের ছাত্রী, বহরমপুর সূর্য সেন গোরাবাজারে একটি মেসে থাকত।

    জানা গিয়েছে, সোমবার দুপুর ৩টা ১৫ তে মেস থেকে বেরিয়ে যায় তরুণী। তাদের মেসের জুনিয়র মেয়েদেরকে বলে, বহরমপুরের মোহনা শপিং মলে যাবে। আর তার পরে আর মেসে ফিরে আসেনি। সন্ধ্যায় হঠাৎই জানতে পারা যায় তরুনীকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয়। সোমবার সন্ধ্যায় তরুণী, সূর্য সেন রোডে গলিতে বসেছিল। তখন এক যুবক তাকে প্রথমে গুলি করে ও পরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। মৃত্যু নিশ্চিত করতেই তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। লাল জামা পড়ে যুবকের ডান হাতে ধারালো অস্ত্র ও বাম হাতে ছিল বন্দুক, যা প্রকাশ্য এসেছে ইতিমধ্যেই।

    বহরমপুর শহরের প্রাণকেন্দ্র এই সূর্য সেন গলি। সামনেই সুইমিং ক্লাব। ফলে সন্ধ্যায় বহু মানুষ এখানে একত্রিত ভাবে থাকেন। চোখের সামনে এই ঘটনা দেখেই আতঙ্কিত হয়ে পড়েন সাধারণ মানুষ। ঘটনার জেরে সোমবার সন্ধ্যায় তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। চোখের সামনেই এই ঘটনা দেখে ছুটে আসে এলাকার বাসিন্দারা। তারা ছুটে এলে বন্দুক দেখাতে দেখাতে ছুটে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বহরমপুর থানার পুলিশ। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    পুলিশের প্রাথমিক ভাবে অনুমান, প্রণয় ঘটিত কারণেই এই ছাত্রীকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে সবরী রাজ কুমার। তিনি ঘটনাস্থলে সমস্ত কিছু তদন্ত করে খতিয়ে দেখেন। মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে সবরী রাজ কুমার বলেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই যুবককে গ্রেফতার করা হবে। এলাকার বাসিন্দারা জানান, লাল জামা পড়া এই যুবকের সাথে তরুণীকে আগেও দেখা গেছে এলাকায়। তবে এই নির্মম ঘটনা যে ঘটবে তা বুঝে উঠতে পারেননি কেউ। বহরমপুর শহরে এই ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

    Koushik Adhikary

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Berhampore, Murder, Murshidabad

    পরবর্তী খবর