Home /News /local-18 /
Murshidabad News- আন্তর্জাতিক সীমান্তে ১৮০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার যুবক

Murshidabad News- আন্তর্জাতিক সীমান্তে ১৮০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার যুবক

আন্তর্জাতিক সীমান্তে ১৮০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার যুবক

আন্তর্জাতিক সীমান্তে ১৮০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার যুবক

মুর্শিদাবাদ জেলার রাণীনগরে ১৮০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হল এক যুবককে

  • Share this:

    #বহরমপুরঃ মুর্শিদাবাদ জেলাতে আন্তর্জাতিক সীমান্তে হেরোইন পাচার কান্ডে বড় ধরনের সাফল্য পেল মুর্শিদাবাদ জেলা পুলিশ (Murshidabad News)। মুর্শিদাবাদ জেলার রাণীনগরে ১৮০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে মুর্শিদাবাদ জেলার ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া রাণীনগর থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম রফিকুল ইসলাম (৩৬)। বাড়ি রাণীনগর থানা কাহারপাড়া রায়জতপাড়া এলাকায়।

    মুর্শিদাবাদ জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মধ্যরাতে গোপন সূত্রে খবর পেয়ে রানীনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রবীন্দ্রনাথ বিশ্বাস ও তার পুলিশ দল ভারত- বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া, রাণীনগর থানা এলাকার মোহনগঞ্জ মোড়ে অভিযান চালিয়ে এক যুবককে আটক করে (Murshidabad News)। আটক হওয়া যুবকের কাছ থেকে উদ্ধার হয় প্যাকেট বন্দি ১৮০ গ্রাম হেরোইন। ঘটনায় রফিকুল ইসলাম নামে যুবককে আন্তর্জাতিক সীমান্ত হেরোইন পাচারের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি, এই পাচার কান্ডে আরও কে বা কারা জড়িত আছে সে বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ কর্মীরা।

    পুলিশ সূত্রে আরও জানা যায়, বুধবার ধৃতকে আদালতে তোলা হয়। ঘটনা বিস্তারিত তথ্যের স্বার্থে গ্রেফতার যুবক রফিকুল ইসলামকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে কি কারণে, এত পরিমাণ বিপুল অঙ্কের টাকার নিষিদ্ধ হেরোইন কোথায় পাচার করা হচ্ছিল তারও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। প্রসঙ্গত উল্লেখ্য, মুর্শিদাবাদ জেলার আন্তর্জাতিক সীমান্তে এই বেআইনি নিষিদ্ধ মাদক দ্রব্য, হেরোইন পাচার করে চোরা চালানকারীরা। তাদের বিরুদ্ধেই এই অভিযান শুরু করেছে মুর্শিদাবাদ জেলা পুলিশ প্রশাসন। সম্প্রতি মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে, নিষিদ্ধ কফ সিরাপ ফেন্সিডিল, আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এবার এই নিষিদ্ধ মাদক দ্রব্য হেরোইন উদ্ধার হতেই তৎপরতা গ্রহণ করেছে মুর্শিদাবাদ জেলা পুলিশ। যদিও এই নিষিদ্ধ হেরোইন সীমান্তবর্তী এলাকায়, বিক্রি করা হয় বলে অনুমান পুলিশের।

    Koushik Adhikary

    First published:

    Tags: Berhampore, Drugs Seized, Murshidabad

    পরবর্তী খবর