Home /News /local-18 /
Murshidabad News- আদালতের নির্দেশে মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠালো পুলিশ 

Murshidabad News- আদালতের নির্দেশে মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠালো পুলিশ 

কবর থেকে তোলা হচ্ছে দেহ 

কবর থেকে তোলা হচ্ছে দেহ 

দীর্ঘ আট মাস পর দেহ তোলা হল কবর থেকে

  • Share this:

    #কান্দিঃ মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত, মাধাইপুর এলাকায় বৃহস্পতিবার দীর্ঘ আট মাস পর, এক কিশোরীর মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠাল পুলিশ প্রশাসন। আদালতের নির্দেশে পুলিশ, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় (Murshidabad News)।

    প্রসঙ্গত, গত ১৮ই ফেব্রুয়ারি ২০২১ নিখোঁজ হয় মাধাইপুর গ্রামের তুহিনা খাতুন নামের এক ৯বছর বয়সী কিশোরী। ১৯শে ফেব্রুয়ারি ২০২১ সালে সালার অন্তর্গত রায়পুর এলাকায় ওই কিশোরীর বাড়ির পাশের একটি পুকুর থেকে তুহিনা খাতুনের মৃতদেহ উদ্ধার করে গ্রামবাসীরা। তারপর ২০শে ফেব্রুয়ারি ২০২১ সালে, পুলিশ প্রশাসনের কাছে কোনো রকম অভিযোগ দায়ের না করে, এমনকি ময়নাতদন্ত না করিয়ে, ওই কিশোরীর মৃতদেহ গ্রামে কবর দিয়ে দেওয়া হয় বলে অভিযোগ(Murshidabad News)।

    গ্রামবাসীদের সূত্রে জানা গিয়েছে , মৃত তুহিনা খাতুন নামের ওই কিশোরীর বাবা ফিরোজ সেখ, কর্মসূত্রে ভিন রাজ্যে থাকতেন। তাই তখন গ্রামে এসে থানায় অভিযোগ দায়ের করতে পারেননি। তবে ১২ ই জুন ২০২১, মেয়ের বাবা ফিরোজ সেখ, ভিন রাজ্য থেকে গ্রামে ফিরে সালার থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে, কান্দি মহকুমা আদালত নির্দেশ দেয়, ওই কিশোরীর মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্ত করতে হবে(Murshidabad News)। বৃহস্পতিবার, কান্দি মহকুমা আদালতের নির্দেশ মেনে মাধাইপুর গ্রামের ওই কিশোরীর মৃতদেহ কবর থেকে তোলা হলো ভরতপুর দুই নম্বর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক আশিস মণ্ডল ও সালার থানার একাধিক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক এবং প্রশাসনের একাধিক কর্তা ব্যাক্তির উপস্থিতিতে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মাধাইপুর গ্রামের।

    মৃত কিশোরীর বাবা ফিরোজ সেখ জানান, "আজকে আদালতের নির্দেশ মেনে মেয়ের কবর থেকে দেহ তোলা হল। রকেয়া বিবি, জেরমান সেখ, হাসান সেখ এই খুন করেছেন। আমি তাদের শাস্তি চাইছি। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, আজকে আদালতের নির্দেশ মেনেই দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, কবর থেকে দেহ তোলা হল"।

    Kaushik Adhikary

    First published:

    Tags: Berhampore, Kandi, Murshidabad, Salar

    পরবর্তী খবর