Home /News /local-18 /
Murshidabad News- হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেলেন প্রাপকরা, নজিরবিহীন ঘটনার মুখ্য ভূমিকায় মুর্শিদাবাদ জেলা পুলিশ

Murshidabad News- হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেলেন প্রাপকরা, নজিরবিহীন ঘটনার মুখ্য ভূমিকায় মুর্শিদাবাদ জেলা পুলিশ

মোবাইল [object Object]

গোটা জেলা জুড়ে ২০৬টি হারিয়ে যাওয়া ও চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশ প্রশাসন। মুর্শিদাবাদ জেলার বিভিন্ন থানার পক্ষ থেকে প্রাপকদের বাড়িতে গিয়ে এই মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হল

  • Share this:

    #বহরমপুরঃ সঠিক প্রাপকের হাতে ফিরে এল খোয়া যাওয়া মোবাইল। আর এই নজিরবিহীন ঘটনার পিছনে মুখ্য ভূমিকায় থাকলেন মুর্শিদাবাদ জেলা পুলিশ। গোটা জেলা জুড়ে ২০৬টি হারিয়ে যাওয়া ও চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিল পুলিশ প্রশাসন। মুর্শিদাবাদ জেলার বিভিন্ন থানার পক্ষ থেকে প্রাপকদের বাড়িতে গিয়ে এই মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হল। জানা গিয়েছে, কারও দেড় বছর কারও বা তার থেকে বেশি দিন আগে হারিয়েছিল মোবাইল। মোবাইল ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলেন অনেকেই। এমনই চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দেওয়া হল। মুর্শিদাবাদ জেলার নবগ্রাম, বহরমপুর, কান্দি, খড়গ্রাম, সালার, হরিহরপাড়া সহ বিভিন্ন জায়গায় এই মোবাইলগুলি উদ্ধার করে ফেরত দেওয়ার প্রক্রিয়া চলে।

    এদিন নবগ্রামে ১০ টি মোবাইল উদ্ধার করে মালিকদের হাতে তুলে দেওয়া হয়। সকালে বাড়ি বাড়ি গিয়ে মোবাইলগুলি ফিরিয়ে দেওয়া হয়। জেলার নবগ্রামের পাশাপাশি হরিহরপাড়াতেও এমনই ৯টি মোবাইল উদ্ধার করে মালিকদের হাতে তুলে দিল পুলিশ। এদিন ১৭ জনের হাতে মোবাইল তুলে দেওয়া হয় সাগরপাড়া থানার পক্ষ থেকে। কান্দি থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ৬টি মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয়েছে প্রাপকদের হাতে, খড়গ্রাম থানার পক্ষ থেকে ১০টি মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয় ।পাশাপাশি বড়ঞা থানার ও ভরতপুর সালার থানার মোবাইল প্রাপকদের হাতে মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয়।

    অন্যদিকে, জেলার সদর শহর বহরমপুর থানা এলাকাতেও হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে মালিকদের হাতে তুলে দিল পুলিশ। বহরমপুর থানার পক্ষ থেকে এদিন বাড়িতে বাড়িতে গিয়ে ২৪ জনের হাতে মোবাইল ফিরিয়ে দেওয়া হয়। মুর্শিদাবাদ জেলাতে একসাথে ২০৬ জনকে এই স্মার্টফোনগুলি ফিরিয়ে দেওয়া হল। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে আবেদন করা হয়েছে, মোবাইল ফোন হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে অতি অবশ্যই যেন থানায় অভিযোগ দায়ের করা হয়।

    Koushik Adhikary
    First published:

    Tags: Berhampore, Mobile Phone, Murshidabad, Salar

    পরবর্তী খবর