Home /News /local-18 /
Murshidabad News- ডোমকলে বোমাবাজি, আহত এক

Murshidabad News- ডোমকলে বোমাবাজি, আহত এক

ডোমকলে বোমাবাজিতে আহত ব্যাক্তিকে 

ডোমকলে বোমাবাজিতে আহত ব্যাক্তিকে 

আহত অবস্থায় ওই ব্যক্তি চিকিৎসাধীন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে 

  • Share this:

    #বহরমপুরঃ  পুরোনো বিবাদ কে কেন্দ্র করে, সাত সকালে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ জেলার ডোমকল (Murshidabad News)। পালাতে গিয়েও শেষ রক্ষা হল না। বোমার আঘাতে ভাঙ্গলো এক ব্যক্তির পা। আহতের নাম হেলাল সেখ। শুক্রবার সাত সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের রঘুনাথপুর এলাকায়।

    জানা যায়, গত দুইদিন আগে ঐ এলাকার একটি দোকানকে কেন্দ্র করে বচসা বাঁধে রাকেশ মোল্লা নামের এক ব্যক্তির সাথে সমীর মোল্লা নামের আরেক ব্যক্তির। তারপর থেকেই উত্তপ্ত থাকে ডোমকল থানার রঘুনাথপুর এলাকা। শুক্রবার সকালে স্কুল যাবার জন্য শ্বশুর বাড়ি থেকে ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন আহত হেলাল শেখ (Murshidabad News)। বাস ধরার জন্য অপেক্ষা করতেই বোমা ফাটানোর কথা শোনে। তখনই ঘটনাস্থল ছেড়ে পালাতে যায় হেলাল। তবুও শেষরক্ষা হল না। বোমার আঘাতে পা ভেঙ্গে যায় হেলালের। স্থানীয়রা তড়িঘড়ি উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে দ্রুত মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয় তাঁকে। ঘটনাস্থল থেকে চম্পট দেয় ঘটনায় জড়িত অভিযুক্ত রাকেশ মোল্লা।

    এলাকার বাসিন্দা সৌমেন বিশ্বাস জানান, "রঘুনাথপুরে বোমা বাজির শব্দ পাই আমরা। বোমার খোল গিয়ে পায়ে লাগে যার জেরেই আহত হন। পারিবারিক বিবাদ দীর্ঘদিন ধরেই চলছিল, স্কুলে যাওয়ার পথেই এই বোমাবাজির ঘটনা ঘটে।" (Murshidabad News) প্রত্যক্ষদর্শী মুরসেলিম বিশ্বাস জানান, "একটি দোকান নিয়ে পারিবারিক বিবাদ। আমার বড় ভাই হেলাল সেখ, ইসলামপুর বেসরকারি স্কুলে কর্মরত। বোমাবাজির জেরে জখম হন হেলাল সেখ। রবি মোল্লা এই বোমাবাজি করে, যার ফলে আহত হন হেলাল সেখ। আমরা দোষীদের শাস্তি চাই", বলে জানান তিনি।

    ডোমকল মহকুমা পুলিশ জানিয়েছে, ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয়ে বিশাল পুলিশ বাহিনী (Murshidabad News)। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। যদিও এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি। বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহত ব্যক্তি।

    Koushik Adhikary

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bomb Blast, Domkol, Murshidabad

    পরবর্তী খবর