Home /News /local-18 /
Murshidabad News- জঙ্গিপুরের ডাক্তারি পড়ুয়া আটকে ইউক্রেনে, আতঙ্কিত পরিবার

Murshidabad News- জঙ্গিপুরের ডাক্তারি পড়ুয়া আটকে ইউক্রেনে, আতঙ্কিত পরিবার

উৎকন্ঠার [object Object]

বৃহস্পতিবার দুপুরের পর থেকেই উৎকণ্ঠার মধ্যে দিয়ে দিন কাটছে এনাদের। যদিও তোজাম্মেল আনসারীর সাথে বৃহস্পতিবার শেষ কথা হয়, তারপর আর কোন যোগাযোগ করা যাচ্ছে না বলে দাবি পরিবারের

  • Share this:

    #জঙ্গিপুরঃ ইউক্রেনের বিরুদ্ধে রাশিয়ার যুদ্ধ ঘোষণার পর থেকেই টানাপোড়েনে দিন কাটাচ্ছেন মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুরের চিকিৎসক পরিবার। চিকিৎসক হওয়ার স্বপ্ন নিয়ে জঙ্গিপুর থেকে ইউক্রেনে পাড়ি দিয়েছিলেন জঙ্গিপুরের পড়ুয়া। বৃহস্পতিবার থেকে ইতি মধ্যেই যুদ্ধ ঘোষণার পর থেকে বেশ কয়েকজন ফিরে এলেও এখনও আটকে অনেক পড়ুয়া। যোগাযোগ করে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর পৌরসভার অন্তর্গত ২নং ওয়ার্ডের মন্ডলপাড়ার বাসিন্দা তোজাম্মেল হক ২২শে ডিসেম্বর ২০২১ সালে পড়তে গিয়েছিল ডাক্তারি। ইউক্রেনের টিপ মেডিক্যাল কলেজে তোজাম্মেল হক আনসারী পড়তে যায়। বাবা মহম্মদ মোজাম্মেল হক ও মা হাসিনা খাতুন বর্তমানে দুশ্চিন্তার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন।

    পরিবারে এক কন্যা ও পুত্র সন্তান, ছোট্ট সংসার মোজ্জামেল হকের। বর্তমানে দিদির বিবাহ হয়েছিল, আর পরিবারের মেধাবী ছাত্র তোজাম্মেল হক আনসারী ২২শে ডিসেম্বর ২০২১ সালে ইউক্রেনে রওনা দেন। কিন্তু বর্তমানে যুদ্ধ শুরু হতেই উৎকন্ঠার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা। বাবা মোজ্জামেল হক পেশায় গ্রামীণ চিকিৎসক, মা গৃহবধূ। বৃহস্পতিবার দুপুরের পর থেকেই উৎকন্ঠার মধ্যে দিয়ে দিন কাটছে এনাদের। যদিও তোজাম্মেল আনসারীর সাথে বৃহস্পতিবার শেষ কথা হয়, তারপর আর কোন যোগাযোগ করা যাচ্ছে না বলে দাবি পরিবারের। কোথায় আছে বর্তমানে তা নিয়ে চিন্তিত পরিবার। বর্তমানে যুদ্ধ হলেও ঘরের ছেলে শান্তি ভাবে ফিরে আসুক এই প্রার্থনা তারা করে চলেছেন। পরিবারের সসদস্যরা জানিয়েছেন, অবিলম্বে সুস্থ অবস্থায় তাদের সন্তান বাড়ি ফিরে আসুক। ফিরে আসুক রাজ্যের অন্য ছাত্ররাও।

    First published:

    Tags: Jangipur, Murshidabad, Raghunathganj, Russia Ukraine Crisis, Ukraine crisis

    পরবর্তী খবর