Home /News /local-18 /
Murshidabad News- পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Murshidabad News- পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

রঘুনাথগঞ্জে মৃত গৃহবধূর পরিবারের সদস্যরা 

রঘুনাথগঞ্জে মৃত গৃহবধূর পরিবারের সদস্যরা 

মঙ্গলবার দুপুরে স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় প্রিয়াঙ্কার ওপর ও তাকে খুন করে বলে অভিযোগ। ঘটনার কথা জানাজানি হতেই ছুটে আসে প্রতিবেশীরা

  • Share this:

    #রঘুনাথগঞ্জঃ স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী। এমন‌ই অভিযোগ উঠল মঙ্গলবার বিকেলে মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত, কাশিয়াডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর গ্রামে (Murshidabad News)। পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম প্রিয়াঙ্কা ঘোষ, বয়স ২০ বছর।অভিযুক্ত স্বামীর নাম শরৎ ঘোষ। জানা যায়, এক বছর আগে প্রিয়াঙ্কা ঘোষের সাথে বিয়ে হয় শরৎ ঘোষের। মৃত গৃহবধূর বাপের বাড়ির সদস্যদের অভিযোগ, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা জানতে পারে, শরৎ ঘোষ তার বৌদির সাথে অবৈধ সম্পর্কে জড়িত ছিল। এই ঘটনার প্রতিবাদ করাতেই শুরু হয়েছিল নিত্য অশান্তি।

    জানা গিয়েছে, ফের এই সম্পর্কের প্রতিবাদ করলে মঙ্গলবার দুপুরে স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় প্রিয়াঙ্কার ওপর ও তাকে খুন করে বলে অভিযোগ। ঘটনার কথা জানাজানি হতেই ছুটে আসে প্রতিবেশীরা। দেহ উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ (Murshidabad News)। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ প্রশাসন। যদিও ঘটনার পর থেকেই পলাতক স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জঙ্গিপুর জেলা পুলিশ জানিয়েছে, একটা খুনের ঘটনা ঘটেছে। তবে ঘটনার পর পলাতক সকলেই। দোষীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

    Koushik Adhikary
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Husband murdered wife, Murshidabad

    পরবর্তী খবর