Home /News /local-18 /
Murshidabad News- ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত্যু শিশুর, দেহ ফিরল ডোমকলে       

Murshidabad News- ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত্যু শিশুর, দেহ ফিরল ডোমকলে       

ডোমকলের বাড়িতে দেহ ফিরতেই শোকের ছায়া পরিবারে 

ডোমকলের বাড়িতে দেহ ফিরতেই শোকের ছায়া পরিবারে 

বীরভূমের ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সাইগাল হোসেনের শিশু কন্যা সিফাত খাতুনের। সাইগালের বাড়ি মুর্শিদাবাদের ডোমকলে

  • Share this:

    #ডোমকলঃ বীরভূমের ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সাইগাল হোসেনের শিশু কন্যা সিফাত খাতুনের। সাইগালের বাড়ি মুর্শিদাবাদের ডোমকলে। মুর্শিদাবাদের ডোমকল থানার ডোমকল বাজার পাড়া এলাকায় তাঁর বাড়ি। ২০০০ সালে পুলিশে কর্মরত অবস্থায় তাঁর বাবার মৃত্যু হলে সেই চাকরি পান সাইগাল হোসেন (Murshidabad News)। পরিবারের এক সদস্য জানান, দীর্ঘদিন থেকেই অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছেন সাইগাল।

    সামনেই খুশির ইদ। আর ইদের বাজার করতে দুর্গাপুরে গিয়েছিলেন সাইগাল হোসেন। মঙ্গলবার রাতে দুর্গাপুর থেকে ইদের কেনাকাটা করে ফিরছিলেন সাইগাল হোসেনের পরিবার৷ একটি গাড়িতে স্ত্রী সহ পরিবারের সদস্যদের নিয়ে ছিলেন সাইগাল৷ অন্য গাড়িতে তাঁর বন্ধুর সঙ্গে ছিল সাইগাল হোসেনের বছর ছয়েকের মেয়ে৷ ইলামবাজারের চৌপাহারির জঙ্গলের কাছে দ্বিতীয় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে৷ মৃত্যু হয় গাড়িতে থাকা ছোট্ট শিশু কন্যার। ময়নাতদন্তের পর একমাত্র কন্যার দেহ বাড়িতে ফিরতেই কান্নায় ভেঙে পড়ে পরিবারের সদস্যেরা। ডোমকলের বাজারপাড়ার বাড়িতে দেহ ফিরতেই এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পারিবারিক রীতি মেনেই, তার শেষকৃত্য সম্পন্ন হবে বুধবার বিকালে। ছোট্ট শিশুর দেহ ফিরতেই গোটা বাজার এলাকার বাসিন্দারা কান্নায় ভেঙে পড়েন। মাঝে মাঝে বাড়ি এলে আনন্দের সাথে খেলা করে কাটাতো সিফাত। স্বভাবতই ইদের আগে এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় সিফাতের মৃত্যু মেনে নিতে পারছেন না সাইগাল হোসেনের পরিবারের সদস্যরা ।

    Koushik Adhikary

    First published:

    Tags: Domkol, Murshidabad

    পরবর্তী খবর