Home /News /local-18 /
Murshidabad News- ফরাক্কায় ব্যাংক ডাকাতি, দুষ্কৃতীদের তাড়া করে ধরল পুলিশ                           

Murshidabad News- ফরাক্কায় ব্যাংক ডাকাতি, দুষ্কৃতীদের তাড়া করে ধরল পুলিশ                           

ফরাক্কাতে

ফরাক্কাতে বেসরকারি ব্যাঙ্কে ডাকাতির পর জনতার ভিড় 

টাকা লুঠ করে পালানোর সময় ব্যাংকের ভিতরে থাকা লোকজনের চিৎকারে ছুটে আসেন স্থানীয় দোকানদাররা। মোটরবাইকে থাকা দুষ্কৃতীদের ধাওয়া করলে একজন দুষ্কৃতী মোটরবাইক থেকে পড়ে যায়। তার কাছে থাকা আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে থাকে স্থানীয় দোকানদারদের

আরও পড়ুন...
  • Share this:

    #ফরাক্কাঃ এ যেন কোনো টান টান হিন্দি সিনেমার চিত্রনাট্য। চারজন ডাকাতের একটি দল মোটরবাইকে করে এসে হানা দিল ব্যাংকে। নিরাপত্তারক্ষী সহ ব্যাংক কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠ করল টাকা, তারপর চম্পট দিল সেই বাইকে চড়েই। কিন্তু শেষ রক্ষা হল না। সিনেমার মতো কোনো একজন নায়ক নয়, স্থানীয় দোকানদাররাই নামলেন নায়কের ভূমিকায়। ডাকাতের বন্দুকের সামনে বুক চিতিয়ে দাঁড়ালেন তাঁরা। এরই মধ্যে অবশ্য খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় ফরাক্কা থানার পুলিশ। ধাওয়া করে ধরে ফেললেন দুষ্কৃতীদের। উদ্ধার হল নগদ টাকা, তিনটি মোবাইল ও দুটি বাইক।

    বুধবার দুপুরে এই রোমহর্ষক ব্যাংক ডাকাতির ঘটনা ঘটল ফরাক্কার এনটিপিসি মোড় সংলগ্ন অ্যাক্সিস ব্যাংকে। জানা গেছে, এদিন টাকা লুঠ করে পালানোর সময় ব্যাংকের ভিতরে থাকা লোকজনের চিৎকারে ছুটে আসেন স্থানীয় দোকানদাররা।মোটরবাইকে থাকা দুষ্কৃতীদের ধাওয়া করলে একজন দুষ্কৃতী মোটরবাইক থেকে পড়ে যায়। তার কাছে থাকা আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখাতে থাকে স্থানীয় দোকানদারদের। এরপরেই পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। ছুটে আসেন এস ডি পি ও অসীম খান। নগদ টাকা উদ্ধারের সাথে সাথে গ্রেফতার করা হয়েছে তিন দুষ্কৃতীকে। ধৃতদের প্রত্যেকের বাড়িই ঝাড়খন্ডে। এই ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ।

    উল্লেখ্য, কিছুদিন আগেই গভীর রাত্রে ফরাক্কার জাফরগঞ্জের এক এটিএম ভেঙে লক্ষাধিক টাকা চুরি হয়। বুধবার দুপুরে আবারো ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটল ফরাক্কায়। যদিও ব্যাংক ডাকাতির কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার হল নগদ টাকা, পুলিশের জালে ধরা পড়ল তিনজন দুস্কৃতী। লুঠ হওয়া টাকার সঠিক পরিমাণ ব্যাংক কর্তৃপক্ষ বলতে পারেন নি। ঘটনার তদন্তে নেমে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

    Koushik Adhikary
    First published:

    Tags: Murshidabad, Robbery

    পরবর্তী খবর