Home /News /local-18 /
Murshidabad News- সালারে খুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার

Murshidabad News- সালারে খুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার

ধৃত আনারুল ইসলাম কে তোলা হচ্ছে কান্দি মহকুমা আদালতে 

ধৃত আনারুল ইসলাম কে তোলা হচ্ছে কান্দি মহকুমা আদালতে 

অভিযুক্তকে তিনদিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিল কান্দি মহকুমা আদালত

  • Share this:

    #কান্দিঃ মুর্শিদাবাদ জেলাতে খুনের ঘটনায় বড় ধরনের সাফল্য পেল সালার থানার পুলিশ। মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত, কাগ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামীকে খুনের ঘটনায়, মূল অভিযুক্ত আনারুল ইসলামকে বুধবার ভোররাতে গ্রেফতার করল সালার থানার পুলিশ (Murshidabad News)। পঞ্চায়েত সদস্যার স্বামী পেষায় গরু ব্যবসায়ী, মীর হাবিবুর ওরফে টগরকে কাগ্রাম গ্রাম পঞ্চায়েতের অধীনে, বাবালা গ্রামে ২০২১ সালের ৩০ অক্টোবর ধারালো অস্ত্রের কোপ ও বোমা মেরে খুন করা হয়। ঘটনার পরেই, মৃতের পরিবারের পক্ষ থেকে সালার থানায় খুনের অভিযোগ করা হয়, আনারুল ইসলামক সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করে সালার থানার পুলিশ প্রশাসন। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছিল খুনের ঘটনায় মূল অভিযুক্ত আনারুল ইসলাম। অবশেষে পুলিশ তদন্ত শুরু করে, নদীয়া জেলা থেকে আনারুল ইসলামকে গ্রেফতার করে সালার থানার পুলিশ।

    সালার থানার পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে ৩০২ খুন ও ৩/৪ এস এস এক্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃত কে বুধবার ছয় দিনের পুলিশ হেফাজতের আবেদন জানায় পুলিশ । কান্দি মহকুমা আদালতের বিচারক ভাস্কর মজুমদার তিন দিনের পুলিশ হেফাজতের রাখার নির্দেশ দেন।(Murshidabad News)

    কান্দি মহকুমা আদালতের আইনজীবী জানান, সালার থানা এলাকায় পুলিশ তদন্ত শুরু করে খুনের ঘটনায় মূল অভিযুক্ত কে গ্রেফতার করা হয় (Murshidabad News)। ধৃত আনারুল ইসলাম কে কান্দি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তিনদিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। আগামী দিনে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে, তদন্ত আরও অগ্রগতি করা হবে বলে জানানো হয়েছে।

    মৃতের পরিবারের সদস্যরা জানান, "আমরা অভিযুক্ত আনারুল ইসলামের ফাঁসির দাবি করছি। এবং অতি দ্রুত যেন সেই সাজা দেওয়া হয়"। পুলিশ প্রশাসন ও আইনের কাছে তারা আবেদন করবেন যাতে মহামান্য আদালত তাকে ফাঁসির সাজা দেন, এমনটাই মন্তব্য করেন তারা।

    Kaushik Adhikary

    First published:

    Tags: Kandi, Murder Case, Murshidabad

    পরবর্তী খবর