Home /News /local-18 /
Murshidabad News- কান্দিতে বাড়ি ভেঙে ঢুকে গেল দুধের গাড়ি, দুর্ঘটনায় মৃত এক মহিলা          

Murshidabad News- কান্দিতে বাড়ি ভেঙে ঢুকে গেল দুধের গাড়ি, দুর্ঘটনায় মৃত এক মহিলা          

বাড়িতে ঢুকে গেল দুধের গাড়ি 

বাড়িতে ঢুকে গেল দুধের গাড়ি 

এই রাস্তায় মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটছে। রাস্তার দুই পাশে বালি এবং পাথর পড়ে রয়েছে, তাছাড়াও গাড়ির গতি বেগ বেশী থাকায় এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে

  • Share this:

    #কান্দিঃ মুর্শিদাবাদের কান্দি থানার জিয়াখর্দ্দতে সবজি ভর্তি গাড়িকে ধাক্কা মেরে রাস্তার পাশে বাড়িতে ঢুকে গেল দুধের গাড়ি। ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলার। জানা গেছে, খড়গ্রাম ব্লকের জীবন্তি থেকে শেরপুর গাঁতলা যাচ্ছিল দুধের গাড়িটি। সেসময় উল্টো দিক থেকে আসা সবজি ভর্তি একটি ছোটো গাড়িকে প্রথমে ধাক্কা মারে দুধের গাড়িটি (Murshidabad News)। এরপরেই দুধের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে, এক‌টি পাকা বাড়ির দেওয়াল ভেঙে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার।

    স্থানীয় সূত্রে জানা গেছে, শেরপুর গাঁতলাগামী দুধের লরিটি জীবন্তি ঢোকার আগে কান্দি থানার অন্তর্গত জিয়াখর্দ্দ এলাকায় উল্টোদিক থেকে আসা সবজি গাড়িটিকে ধাক্কা মারলে, সবজি গাড়িটি প্রথমে একাধিক পাল্টি খেয়ে পাশের জমিতে পড়ে যায়(Murshidabad News)। তারপরে দুধের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পাকা বাড়িতে ধাক্কা মেরে ঢুকে যায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় বাড়ির বারান্দায় বসে থাকা মহিলার।

    পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম লুৎফা বিবি, বয়স ৫৫ বছর। স্থানীয় বাসিন্দারা জানান, রাস্তার দুই পাশে বালি এবং পাথর পড়ে থাকায় প্রায়শই দুর্ঘটনা ঘটছে এই এলাকায়। অনেক ক্ষেত্রে গাড়ির গতিবেগ বেশী থাকাও দুর্ঘটনার অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে। এলাকার মানুষ এই ঘটনায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। যদিও কান্দি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

    প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার সাত সকালেই কান্দি দোহালিয়া বাইপাসে হার্ডওয়্যারের দোকানে ঢুকে পড়ে একটি ডাম্পার। তারপরে আজ ফের বাড়ির মধ্যে ঢুকে পড়ল দুধের গাড়ি। প্রশাসনের উদ্যোগে বারবার প্রচার সত্ত্বেও কিছুতেই রোখা যাচ্ছে না পথ দুর্ঘটনা।

    Koushik Adhikary

    First published:

    Tags: Accident, Kandi, Murshidabad

    পরবর্তী খবর