Home /News /local-18 /
Malda News- অপহৃত দশম শ্রেণির ছাত্রীকে বিহারের কাঠিহার জেলা থেকে উদ্ধার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

Malda News- অপহৃত দশম শ্রেণির ছাত্রীকে বিহারের কাঠিহার জেলা থেকে উদ্ধার করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

অভিযুক্ত চার যুবক

অভিযুক্ত চার যুবক

বিহার থেকে উদ্ধার অপহৃত স্কুলছাত্রী

  • Share this:

    #মালদহ- অপহৃত দশম শ্রেণির ছাত্রীকে পার্শ্ববর্তী রাজ্য, বিহার থেকে উদ্ধার করল পুলিশ। অপহরণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ঘটনা। (Malda News) জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুরের সদলিচক এলাকার বাসিন্দা দশম শ্রেণির স্কুল ছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে চার যুবক। অপহৃত ছাত্রীকে নিয়ে বিহারের কাঠিহার আমদাবাদ এলাকায় চলে যায় অভিযুক্ত চার যুবক। নাবালিকার পরিবারের লোকেদের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বিহারের কাঠিহার এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসে। পুলিশের প্রাথমিক অনুমান নাবালিকা ছাত্রীকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে বিহার রাজ্যে নিয়ে গেছিল ওই চার যুবক। তবে সমগ্র ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল আকবর আলি (২৫), গুলজার (১৯), চিরণ পাশওয়ান(২১) এবং মনোজ দাস (১৯)। চারজনের বাড়ি হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় (Malda News)।গোপন সূত্রে খবর পেয়ে ধৃতদের গ্রেফতারের জন্য, হরিশ্চন্দ্রপুর থানার সাব ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আহমেদের নেতৃত্বে পুলিশ বাহিনী এবং সিভিক ভলেন্টিয়াররা কাঠিহার জেলার আমদাবাদ এলাকায় যায়। সেখানে একটি গোপন ডেরায় হানা দিয়ে হাতে-নাতে অভিযুক্তদের পাকড়াও করে পুলিশ। দুই জন অভিযুক্ত বাঁচার জন্য জলে ঝাঁপ দেয়। অভিযুক্তদের ধরতে সিভিক ভলেন্টিয়াররা জলে ঝাঁপ দিয়ে ধরে ফেলে। শুক্রবার ধৃতদেরকে চাঁচল মহকুমা আদালতে পেশ করে পুলিশ। ছাত্রীকে সুস্থ ভাবে ফিরিয়ে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

    অভিযুক্ত চার যুবকের পেছনে আরও বড় কোন গোষ্ঠীর যোগ রয়েছে কিনা, সেই বিষয়টা পূর্ণাঙ্গ ভাবে খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এলাকা জুড়ে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস বলেন, "আমাদের প্রাথমিক অনুমান, নাবালিকা মেয়েকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে চারজন যুবক অপহরণ করে বিহারের কাঠিহার জেলার আমদাবাদ এলাকায় নিয়ে যায়। খবর পেয়ে সেই এলাকা থেকে চারজন যুবককে গ্রেফতার করা হয়েছে। নাবালিকা মেয়েকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে।ধৃত চার যুবককে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।"

    Harashit Singha

    First published:

    Tags: Malda

    পরবর্তী খবর