Home /News /local-18 /
Siliguri News: বনকর্মীদের গুলিতে মৃত্যু এক কাঠ পাচারকারীর

Siliguri News: বনকর্মীদের গুলিতে মৃত্যু এক কাঠ পাচারকারীর

গুলিবিদ্ধ

গুলিবিদ্ধ কাঠ পাচারকারী

ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে ঘটনার বিষয়ে এডিএফও দীপেন তামাং কোনও মন্তব্য করতে চাননি

  • Share this:

    #শিলিগুড়িশিলিগুড়ি সংলগ্ন টুকরিয়াঝাড় জঙ্গল থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় যুবকের গুলিবিদ্ধ দেহ। বনকর্মীদের গুলিতেই যুবকের মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের। রাতের অন্ধকারে জঙ্গলে গাছ কাটছিল যুবক বলে অভিযোগ। রাতেই জঙ্গলের ভেতর থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

    জানা গেছে, গতকাল রাতে শিলিগুড়ি মহকুমার টুকুরিয়া জঙ্গলে অবৈধভাবে গাছ কাটছিল কয়েকটি যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়ে বনবিভাগের কর্মীরা। এরপরই বনকর্মীদের হাতে বাধা পেয়ে বনকর্মীদের ওপর পাচারকারীরা আক্রমণ করে বলে অভিযোগ। এই ঘটনার পরই নিজেদের আত্মরক্ষার স্বার্থে পাচারকারীদের লক্ষ্য করে বনকর্মীরা গুলি চালায় বলে সূত্রের খবর। বাকিরা পালিয়ে যেতে সমর্থ হলেও গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারায় এক পাচারকারী। সেই সময় বনকর্মীরা ভেবেছিল সবাই পালিয়ে গিয়েছে। পরে জঙ্গলে তল্লাশি চালিয়ে দেখেন জঙ্গলে পড়ে রয়েছে এক যুবকের গুলিবিদ্ধ দেহ। মৃতদেহের মুখের পাশে ক্ষতচিহ্ন রয়েছে। দেহের পাশেই কাটা অবস্থায় পড়েছিল একটি বড় গাছ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বেশ কয়েকটি ধারালো অস্ত্র।

    এরপর দার্জিলিং জেলার ডিএসপি গ্রামীণ অচিন্ত্য গুপ্ত, নকশালবাড়ির সিআই সুদীপ্ত সরকার, নকশালবাড়ি থানার ওসি ইফতিকার-উল-হাসান, খড়িবাড়ি থানার ওসি সুমন কল্যাণ সরকার সহ অন্য পুলিশকর্মীরা ঘটনাস্থলে যান। কার্শিয়াংয়ের এডিএফও দীপেন তামাংও সেখানে আসেন। পরে টুকরিয়া ঝাড় বনাঞ্চলে যান রেঞ্জার টিটি ভুটিয়া। দেহ নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার প্রসঙ্গে ডিএসপি গ্রামীণ অচিন্ত্য গুপ্ত জানান, টুকরিয়া ঝাড় বনবিভাগের তরফে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বনকর্মীদের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে ঘটনার বিষয়ে এডিএফও দীপেন তামাং কোনও মন্তব্য করতে চাননি।

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Forest Department, Siliguri

    পরবর্তী খবর