Home /News /local-18 /
Siliguri News: রেল লাইনের পাশ থেকে উদ্ধার যুবতীর মৃতদেহ

Siliguri News: রেল লাইনের পাশ থেকে উদ্ধার যুবতীর মৃতদেহ

এখানেই

এখানেই ঘটেছে দুর্ঘটনা

রেল লাইনের পাশ থেকে উদ্ধার যুবতীর মৃতদেহ

  • Share this:

    #শিলিগুড়ি: রেল লাইনের পাশ থেকে উদ্ধার যুবতীর মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়া এলাকায়। মৃতার নাম ঋতু লোহার। বয়স ১৯। গতকাল বিকেল ৫ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল ওই যুবতী। বাড়ি চাঁদমণি এলাকায়। এদিন সকালে মাটিগাড়ার সিটি সেন্টার সংলগ্ন রেল লাইনের পাশ থেকে ওই যুবতীর দেহ উদ্ধার হয়। মৃতার হাতে নেশা করার সামগ্রী ছিল। মাথায় ও কোমরে চোট রয়েছে। আর তাই পুলিশের অনুমান ট্রেনের ধাক্কায় ওই যুবতীর মৃত্যু হয়েছে। ঘটনার পর জিআরপি দেহ উদ্ধার করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় বলেন,‌ 'এই রেল ক্রসিংয়ে প্রায়শই দুর্ঘটনা ঘটে। অনেকবার নিত্যযাত্রীদের সচেতনতার অভাব। আবার অনেক সময় কর্তৃপক্ষের গাফিলতি। বহুবার প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও সুরাহা মেলেনি।'

    প্রসঙ্গত, চলতি মাসের প্রথমেও শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের বড়পথুতে ট্রেনে কাটা পড়ে মৃত্যু এক মহিলার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। জানা গিয়েছিল সেদিন হঠাৎই ওই মহিলা ট্রেনের সামনে চলে আসে এবং ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। এই ঘটনার খবর পেয়ে তরীঘরী ঘটনাস্থলে ছুটে আসে জিআরপি ও আরপিএফ কর্মী। এরপর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।

    এর আগেও ২০১৫ সালে শিলিগুড়ির রেলগেট এলাকার লেভেল ক্রসিংয়ে টয়ট্রেনে কাটা পড়ে মারা যায় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ট্রেনে কাটা পড়ে ধড় থেকে ওই ব্যক্তির মাথা বিচ্ছিন্ন হয়ে এলাকাতেই পড়ে থাকে দীর্ঘক্ষণ। দেহটি আটকে গিয়েছিল ট্রেনের নীচে। পরে ইঞ্জিন থেকে কামরা আলাদা করে তা উঁচু করে দেহটি বার করে আনা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর