Home /News /local-18 /
Maynaguri: পুলিশের তৎপরতায় চুরি হয়ে যাওয়া টোটো ফিরে পেলেন মালিক

Maynaguri: পুলিশের তৎপরতায় চুরি হয়ে যাওয়া টোটো ফিরে পেলেন মালিক

চুরি

চুরি যাওয়া টোটো ফিরে পেলেন চালক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ৪ তারিখ ব্রহ্মপুর এলাকার বাসিন্দা হামিদুল হকের বাড়ি থেকে চুরি হয়ে যায় একটি টোটো। তাঁর আয়ের উৎস সেই টোটো চুরি যাওয়ায় মন খারাপ হয়ে গিয়েছিল তাঁর। এরপর ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান হামিদুল

  • Share this:

    #জলপাইগুড়ি: পুলিশের তৎপরতায় মালিক ফিরে পেল চুরি যাওয়া টোটো। এই ঘটনায় ময়নাগুড়ি থানার পুলিশের উদ্যোগকে এবং উৎসাহকে কুর্নিশ জানিয়েছেন শহরবাসী। চুরি হয়ে যাওয়া টোটো উদ্ধার করে মালিককে ফেরাল ময়নাগুড়ি থানার পুলিশ, গড়ল এক অনন্য নজির।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ৪ তারিখ ব্রহ্মপুর এলাকার বাসিন্দা হামিদুল হকের বাড়ি থেকে চুরি হয়ে যায় একটি টোটো। তাঁর আয়ের উৎস সেই টোটো চুরি যাওয়ায় মন খারাপ হয়ে গিয়েছিল তাঁর। এরপর ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান হামিদুল। নিজের বাড়ি থেকে চুরি হয়ে যাওয়া টোটো নিয়ে দুশ্চিন্তায় পড়েন হামিদুল সাহেব।

    এই ঘটনায় ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সেই লিখিত অভিযোগ পাওয়ার পর টোটো চুরির ঘটনার তদন্তে নামে ময়নাগুড়ি থানার পুলিশ। এরপর থেকে শুরু হতে থাকে তদন্ত ও খোঁজ খবর। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে, রবিবার সাপটিবাড়ি এলাকা থেকে আলিউল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করে ময়নাগুড়ি থানার পুলিশ।

    এরপর পুলিশি জেরায় সেই যুবক টোটো চুরির ঘটনা স্বীকার করে নেয়। এরপরেই উদ্ধার হয় হামিদুল হকের চুরি যাওয়া টোটো। এদিন সকালে টোটোর মালিক হামিদুল হককে ময়নাগুড়ি থানায় ডেকে পাঠায় পুলিশ। সেখানেই মালিকের হাতে তার টোটোটি তুলে দেওয়া হয়। হারিয়ে যাওয়া টোটো ফিরে পেয়ে খুশি টোটোর মালিক। এর সঙ্গে ময়নাগুড়ি থানার পুলিশের এই চটজলদি কাজ এবং তৎপরতাকে অনন্য উদ্যোগ হিসেবে দেখছেন শহরবাসী।

    টোটো পেয়ে হামিদুল বলেন, 'ময়নাগুড়ি থানায় ডায়রি (diary) করার পর পুলিশ তদন্তে নামে। পুলিশকে অনেক অনেক ধন্যবাদ জানাই, আমায় এভাবে আমার আয়ের উৎস ফিরিয়ে দেওয়ার জন্য। পুলিশের প্রতি বিশ্বাস ও ভরসা আরও অনেকটা বেড়ে গেল।'

    Vaskar Chakraborty
    First published:

    Tags: Maynaguri, Toto Driver

    পরবর্তী খবর