Home /News /local-18 /
Motuya Mahasangha: এবার লক্ষ্য জলপাইগুড়ি, তৃণমূলের সমর্থনে এবার 'এয়ী' পথমিছিল শহরে

Motuya Mahasangha: এবার লক্ষ্য জলপাইগুড়ি, তৃণমূলের সমর্থনে এবার 'এয়ী' পথমিছিল শহরে

জলপাইগুড়ির

জলপাইগুড়ির রাজপথে মিছিল

জলপাইগুড়ি শহরে এদিন মিছিলের আয়োজন করা হয়। রাজ্য সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে তুলে ধরা হয় এদিন

  • Share this:

    #জলপাইগুড়ি: আসন্ন পৌরসভা নির্বাচনে জলপাইগুড়ি পুরসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে এবং বাংলা ভাগের বিরোধিতা করে একটি পথমিছিল করল রাজ্য নমঃশূদ্র বিকাশ পরিষদ, মতুয়া মহাসংঘ এবং রাজ্য উদ্বাস্তু সেলের কর্মীরা। এদিন এই পথমিছিলের নেতৃত্ব দেন রাজ্যে নমঃশূদ্র ওয়েলফেয়ার বোর্ডের চেয়ারম্যান মুকুল বৈরাগ্য, পার্থ বিশ্বাস, সঞ্জীব মণ্ডল, শরৎ চন্দ্র মণ্ডল এবং ভীম সরকাররা।

    এদিন রাজ্যে নমঃশূদ্র ওয়েলফেয়ার বোর্ডের চেয়ারম্যান মুকুল বৈরাগ্য তাঁর বক্তব্যের মধ্য দিয়ে বলেন, "অল ইন্ডিয়া নমঃশূদ্র বিকাশ পরিষদ, মতুয়া মহাসংঘ এবং তৃণমূল কংগ্রেসের উদ্বাস্তু সেলের যৌথ উদ্যোগে একটি মিছিল সংগঠিত করছি। জলপাইগুড়ির মানুষেরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হয়ে আসন্ন পুরসভা নির্বাচনে সকলেই যেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করেন।"

    তিনি আরও বলেন, আজকের এই মিছিলে প্রায় ১০ হাজারের উপরে নারী পুরুষ সকলেই অংশগ্রহণ করেছেন। এছাড়া এদিন মিছিলের শেষে এসজেডিএয়ের চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী এবং পৌর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান সন্দীপ মাহাতোরা নমঃশূদ্র বিকাশ পরিষদ, মতুয়া মহাসংঘ এবং উদ্বাস্তু সেলের সকলকে ধন্যবাদ জানান।

    এর আগেও বিভিন্ন মিছিলে তৃণমূলের হয়ে প্রচার করতে দেখা যায় মতুয়াদের। পুরসভা নির্বাচনে মুখ্যমন্ত্রীর সমর্থনে একাধিক মিছিল করে মতুয়া মহাসংঘ এবং বিভিন্ন সংগঠনকে। এভাবেই জলপাইগুড়ি শহরে এদিন মিছিলের আয়োজন করা হয়। রাজ্য সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে তুলে ধরা হয় এদিন।

    First published:

    Tags: Matua mahasangha, Siliguri, TMC

    পরবর্তী খবর