Home /News /local-18 /
Transportation normal during strike: আজ বিজেপির ডাকা বনধে মিশ্র প্রভাব শিলিগুড়িতে! স্বাভাবিক যান চলাচল

Transportation normal during strike: আজ বিজেপির ডাকা বনধে মিশ্র প্রভাব শিলিগুড়িতে! স্বাভাবিক যান চলাচল

দার্জিলিং

দার্জিলিং মোড়ে স্বাভাবিক যান চলাচল

গ্রেফতার হওয়া দলীয় কর্মীদের ছেড়ে দেওয়ার দাবিতে খড়িবাড়ি থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি

  • Share this:

    #শিলিগুড়ি: রবিবার ছিল জলপাইগুড়ি জেলার জলপাইগুড়ি, মালবাজার ও ময়নাগুড়ির পুরভোট। এছাড়াও কোচবিহার এবং আলিপুরদুয়ার জেলার কিছু পুরসভার ভোট ছিল। এই পুরভোটে শাসলদলের বিরুদ্ধে ছাপ্পা ভোটের অভিযোগ আসে। এছাড়াও বিক্ষিপ্ত অশান্তিতে ছেয়ে যায় জেলাগুলি। এর মাঝেই ভোটে অশান্তি এবং একতরফা ভোটের বিরুদ্ধে আওয়াজ তুলে ১২ ঘন্টা বাংলা বনধের ডাক দেয় ভারতীয় জনতা পার্টি।

    সোমবার সকালে শিলিগুড়ির ভেনাস মোড়ে হাসমি চক থেকে বের হয় বিজেপির একটি মিছিল। সেখানে সমর্থকরা দলীয় পতাকা নিযে হাঁটে। এর পাশাপাশি শহরজুড়ে বিধায়কদের দেখা যায় অন্যরূপে। তাঁদের রাস্তার উপর শুয়ে শাসকদলের বিরুদ্ধে সরব হতে দেখা যায়। এদিকে, ১২ ঘণ্টার বাংলা বনধ পালন করতে গিয়ে খড়িবাড়িতে গ্রেফতার বিজেপি যুব মোর্চার শিলিগুড়ি সাংগঠনিক জেলার সভাপতি কাঞ্চন দেবনাথ সহ একাধিক। এদিন সকালে খড়িবাড়ি বাজারে কাঞ্চন দেবনাথের নেতৃত্বে বনধের সমর্থনে একটি মিছিল সংগঠিত হয়। পরবর্তীতে খড়িবাড়ি বিডিও অফিসের গেট বন্ধ করে বনধ সমর্থকরা অবস্থান করেন।

    কিছুক্ষণ পর খড়িবাড়ি থানা থেকে পুলিশ পৌঁছে বনধ সমর্থকদের উঠে যেতে বললে তাঁরা অবস্থানেই অনড় থাকেন। পরে পুলিশ সকলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতার হওয়া দলীয় কর্মীদের ছেড়ে দেওয়ার দাবিতে খড়িবাড়ি থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি। সোমবার বিজেপির ডাকা ১২ ঘণ্টা বনধের সমর্থনে খড়িবাড়ি বিডিও অফিসের সদর দরজায় অবস্থানে বসেন দলের কর্মী-সমর্থকরা। সেখানে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এতে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

    First published:

    Tags: BJP Bandh, Siliguri

    পরবর্তী খবর