Home /News /local-18 /
Siliguri elections: প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির। তাবড়-তাবড় নেতার মধ্যে রয়েছেন বিধায়কও।

Siliguri elections: প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির। তাবড়-তাবড় নেতার মধ্যে রয়েছেন বিধায়কও।

প্রার্থীদের সংবর্ধনা

প্রার্থীদের সংবর্ধনা

প্রচারে থেমে থাকেনি পদ্ম শিবির। পিছিয়ে নেই বামেরা।

  • Share this:

    #শিলিগুড়ি: দামামা বেজে গিয়েছে পুরভোটের। প্রস্তুতিতে কোমর বেঁধে নেমে পড়েছে দলগুলি। প্রার্থী তালিকা ঘোষণা করার আগেই প্রচারে নেমে দেওয়াল লিখন শুরু করে দিয়েছিলেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ (Siliguri elections)।

    বহুদিনের অপেক্ষার পর অবশেষে দিনক্ষণ ঠিক হয়ে গেল পুরনির্বাচনের। পরের বছর, অর্থাৎ ২০২২ এর ২২ জানুয়ারি হবে শিলিগুড়িতে পুরভোট (Siliguri elections)। ওয়ার্ডে ওয়ার্ডে উন্নয়নের লক্ষ্যে প্রার্থী বাছাই হবে। প্রচারে থেমে থাকেনি পদ্ম শিবির। পিছিয়ে নেই বামেরাও।

    ইতিমধ্যেই প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ১, ২, ৩, ৪, ৫ নম্বর ওয়ার্ডে যথাক্রমে প্রার্থী হয়েছেন কানহাইয়া পাঠক, বাণী পাল, বিনোদ গুপ্তা, বিবেক সিং, অনিতা মাহাতো। এদিকে, ৬, ৭, ৮, ৯, ১০ নম্বর ওয়ার্ডের প্রার্থী যথাক্রমে নুরজাহান আনসারি, শকুন্তলা মিশ্র, শালিনী ডালমিয়া, অমিত জৈন ও প্রসেনজিৎ পাল (Siliguri elections)।

    ১১ ও ১২ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয়েছে যথাক্রমে বিতর্কিত নেতা নান্টু পালের স্ত্রী মঞ্জুশ্রী পাল এবং নান্টু পালকে। ১৩, ১৪, ১৫, ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড থেকে যথাক্রমে প্রার্থী হয়েছেন ডাঃ ভূষণ জৈন, মাধবী মুখার্জি, রাজু সাহা, শিবেন্দু দত্ত, শিপ্রা মণ্ডল ও রাজু সেনগুপ্ত।

    ১৯, ২০, ২১, ২২ ও ২৩ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন যথাক্রমে তৃদীপ সাহা, পোলা বালা মজুমদার, সুমন সরকার, শ্যামাশঙ্কর রক্ষিত ও শর্মিষ্ঠা দেসরকার। এদিকে ২৪ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন খোদ শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ (Shankar Ghosh)।

    ২৫, ২৬, ২৭, ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ড থেকে যথাক্রমে প্রার্থী হয়েছেন, আদিত্য মোদক, অনিন্দিতা দাসরায়, রণবীর মজুমদার, জ্যোতিপ্রসাদ ভগত, প্রসেনজিৎ সাহা ও রিঙ্কু দত্ত। ৩১, ৩২, ৩৩, ৩৪, ৩৫, ৩৬, ৩৭, ৩৮ ও ৩৯ নম্বর ওয়ার্ড থেকে যথাক্রমে প্রার্থী হয়েছেন, রিঙ্কু বাগচী, কাজল দাস, পরিমল সূত্রধর, রতন দাস, অর্পিতা দাস, পার্থ বৈদ্য, অমৃতা পোদ্দার, নিত্যানন্দ পাল, অরুন্ধতী ঝা।

    ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫, ৪৬ ও ৪৭ নম্বর ওয়ার্ড থেকে যথাক্রমে দিলীপ রায়, জুলি তামাং, কির্সেন্সিয়া কিন্ডো, শচীন প্রসাদ, ইতি আচার্য, দীনেশ সিং, মালতি রায়, নির্মল বাগচী প্রার্থী হয়েছেন (Siliguri elections)। Vaskar Chakraborty

    First published:

    Tags: BJP Candidate List, Jalpaiguri, Shankar Ghosh, Siliguri Municipal Election

    পরবর্তী খবর