Home /News /local-18 /
Arms recovered: ফের মাথাচাড়া দিচ্ছে দুষ্কৃতীদের দৌরাত্ম্য! ময়নাগুড়িতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১

Arms recovered: ফের মাথাচাড়া দিচ্ছে দুষ্কৃতীদের দৌরাত্ম্য! ময়নাগুড়িতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১

ময়নাগুড়ি

ময়নাগুড়ি থানা

এদিন পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন আগে জল্পেশ এলাকা থেকে শিবু রায় নামে এক যুবককে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করেছিল ময়নাগুড়ি থানার পুলিশ

  • Share this:

    #জলপাইগুড়ি ( ময়নাগুড়ি): ফের মাথাচাড়া দিচ্ছে দুষ্কৃতীদের দৌরাত্ম্য! আগ্নেয়াস্ত্র উদ্ধার হল ময়নাগুড়িতে। ঘটনায় গ্রেফতার ১। গ্রেফতার হওয়া দুষ্কৃতীর নাম অভিজিৎ রায়। বাড়ি জলপাইগুড়ি জেলার জল্পেশ এলাকায়। দিনেদুপুরে ভরা বাজারে এক যুবকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা যেমন চিন্তায় ফেলেছে প্রশাসনের কপালে, তেমনই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সাধারণ মানুষের মাঝে।

    এদিন পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন আগে জল্পেশ এলাকা থেকে শিবু রায় নামে এক যুবককে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করেছিল ময়নাগুড়ি থানার পুলিশ। সোমবার রাতে ময়নাগুড়ি ব্লকের ভোটপট্টি এলাকা থেকে আরও এক যুবককে গ্রেফতার করল ময়নাগুড়ি থানার পুলিশ। স্থানীয় পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া যুবকের নাম অভিজিৎ রায়। তার বাড়ি জল্পেশ এলাকায়। গতকাল রাতে পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে, ভোটপট্টি বাজারে একটি যুবক আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে। এরপরে পুলিশের স্পেশাল টিম সেখানে গিয়ে অভিযান চালায়। আগ্নেয়াস্ত্র সহ হাতেনাতে ধরে ফেলে অভিজিৎ রায়কে। ওই যুবক আগ্নেয়াস্ত্র কোথায় পেল এবং সেটা দিয়ে কি করার উদ্দেশ্য ছিল, তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য এদিন পাঠানো হয়েছে জলপাইগুড়ি জেলা আদালতে।

    এদিকে, বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে উদ্ধার হয়েছে অস্ত্র। দুষ্কৃতী আতঙ্কে ঘুম উড়েছে প্রশাসনের। এই আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চিন্তায় পড়েছে পুলিশ প্রশাসন থেকে শুরু করে সাধারণ মানুষ। বারংবার এই ঘটনায় প্রশাসন কড়া হলেও বিচ্ছিন্নভাবে হয়েই চলছে এমন ঘটনা। যদিও প্রশাসনের তরফে জানানো হয়েছে, কড়া নিরাপত্তা ও নজরদারি রয়েছে। পুলিশও সক্রিয় রয়েছে।

    Vaskar Chakraborty
    First published:

    Tags: Arms Recovered, Jalpaiguri, Maynaguri

    পরবর্তী খবর