Home /News /local-18 /
JK Tyres INRRC Cup: INRRC-কাপ ২০২১- এর ফল ঘোষণা! শেষে জয়ের মুকুট পড়লেন আজগর-মুস্তাফা

JK Tyres INRRC Cup: INRRC-কাপ ২০২১- এর ফল ঘোষণা! শেষে জয়ের মুকুট পড়লেন আজগর-মুস্তাফা

পাহাড়ি পথ থেকে জলপাইগুড়ির সমতল, সব পেরিয়ে তবেই চ্যাম্পিয়ন 

পাহাড়ি পথ থেকে জলপাইগুড়ির সমতল, সব পেরিয়ে তবেই চ্যাম্পিয়ন 

শিলিগুড়ি শহর লাগোয়া মাটিগাড়ার একটি বেসরকারি শপিং মল থেকে উত্তরবঙ্গ পুলিশ চিফ দেবেন্দ্র প্রকাশ সিং ও শিলিগুড়ির ডেপুটি মেয়র রঞ্জন সরকার এই অনুষ্ঠানের উদ্বোধন করেন

  • Share this:

    #শিলিগুড়ি ও দার্জিলিং: এক্সপিরিয়েন্স বেঙ্গল (experience bengal) এবং গোর্খা টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশনের (GTA) সহযোগিতায় জেকে টায়ার (JK Tyre) হিমালয়ান ড্রাইভ (Himalayan Drive) অনুষ্ঠিত হয়। এই 'ড্রাইভ' শিলিগুড়ি থেকে শুরু হয়। ২০২২ ছিল এই অনুষ্ঠানের অষ্টম এডিশন (8th edition)। শিলিগুড়ি শহর লাগোয়া মাটিগাড়ার একটি বেসরকারি শপিং মল থেকে উত্তরবঙ্গ পুলিশ চিফ দেবেন্দ্র প্রকাশ সিং ও শিলিগুড়ির ডেপুটি মেয়র রঞ্জন সরকার এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।এই অনুষ্ঠানের সমাপ্তি হল ফলপ্রকাশ দিয়েই। তিনদিন পর এসকে আজগর আলি এবং মহম্মদ মুস্তাফার দল ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটরি রান চ্যাম্পিয়নশিপ (INRRC) ২০২১ এর চ্যাম্পিয়নদের মুকুট পেয়েছেন। অনিরুদ্ধ এবং রাজকুমার মুন্দ্রা দ্বিতীয় স্থান অর্জন করেন।

    বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে সুকনা সদর দফতর ৩৩ কর্পসের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), লেফটেন্যান্ট জেনারেল তরুণ কুমার আইচ এবং তাঁর স্ত্রী শাস্বতী আইচ, ১২৩ মাউন্টেন ব্রিগেড কমান্ডার বিকাশ বাত্রা এবং তাঁর স্ত্রী পল্লবী বাত্রা, দার্জিলিংয়ের প্রাক্তন বিধায়ক অমর সিং রাই , দার্জিলিং মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান রিতেশ পোর্টেল এবং জেকে টায়ার অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (JK Tyre and Industries) হেড অফ ট্রেনিং অজয় ​​শাহ-- বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

    ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটরি রান চ্যাম্পিয়নশিপ (INRRC 2021)-এর বিজয়ী ছাড়াও, INRRC অ্যাডভেঞ্চার ক্যাটাগরির তিনজন বিজয়ী, হিমালয়ান ড্রাইভ ৮ লেডিজ কাপ এবং ছয়টি জোনাল কোয়ালিফাইং (zonal qualifying round) রাউন্ডের বিজয়ীদেরও ট্রফি দেওয়া হয়েছিল। INRRC অ্যাডভেঞ্চার বিভাগে প্রথম পুরস্কার জিতেছিল জিৎ মিত্র এবং কে ডিঙ্কি ভার্গিস। দ্বিতীয় পুরস্কারটি অভিজিৎ সিং এবং ইব্রাহিম আলি শেখের দলে গিয়েছিল৷ তৃতীয় স্থান অধিকার করেন নিশান চৌধুরী ও চন্দ্রশীষ রায়।

    ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটরি রান চ্যাম্পিয়নশিপ (INRRC 2021)- এর গ্র্যান্ড ফিনালে (grand finale) ছিল হিমালয়ান ড্রাইভ ৮। এই ড্রাইভ শিলিগুড়ি থেকে শুরু হয়েছিল এবং ২৬ মার্চ সন্ধ্যায় দার্জিলিংয়ে শেষ হয়। এই ইভেন্টে সাতটি অল-লেডিজ (all ladies) দল সহ মোট ২৪টি দল অংশ নিয়েছিল। উত্তর-পূর্ব, পূর্ব, উত্তর, পশ্চিম, মধ্য এবং দক্ষিণ ভারতে ছয়টি জোনাল স্তরে কঠিন বাছাই পর্বের মধ্য দিয়ে ২৪টি দল ফাইনালে পৌঁছোয়। প্রতিযোগীরা দার্জিলিংয়ের পাহাড়ি পথ থেকে শুরু করে জলপাইগুড়ি জেলার বহু অংশে ছড়িয়ে থাকা চা বাগান, বাঁধ এবং নদীর মধ্য দিয়ে ড্রাইভ করেন। জনপ্রিয় পর্যটন গন্তব্য মূর্তিতেও ছিলেন তাঁরা।

    Vaskar Chakraborty

    First published:

    Tags: Jalpaiguri, Siliguri

    পরবর্তী খবর