Home /News /local-18 /
Howrah News- সুমধুর হলনা বিবাহবন্ধন, ফুলশয্যার পরই আত্মঘাতী হাওড়ার যুবক

Howrah News- সুমধুর হলনা বিবাহবন্ধন, ফুলশয্যার পরই আত্মঘাতী হাওড়ার যুবক

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

সদ্য বিবাহিত স্ত্রী বর্ষা জানান , বিয়ের আগেই তাদের মধ্যে ফোনালাপে কথা হয়েছে বেশ কয়েকবার ।

  • Share this:

    #হাওড়া- সুমধুর সম্পর্কের শুভ পরিনীতিই হলো বিবাহ। দুই পরিবারের উপস্থিতিতে পাত্র ও পাত্রীর সারাজীবন একসাথে থাকার প্রতিশ্রুতির মাধ্যমে বিবাহের পর থেকে শুরু হয় নতুন জীবন। কিন্তু সেই বিবাহের পরিণতি যেন শুভ হল না হাওড়ার শালিমারের সাউ পরিবারে (Howrah News)। ফুলশয্যার রাতের পর ভোরবেলা আত্মঘাতী হল বর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়ার শালিমার এলাকায়।

    পরিবার সূত্রে খবর, গত কয়েকমাস আগে দুই পরিবারের সম্মতিতে দেখাশোনা করে বিয়ে ঠিক হয় হাওড়ার শালিমার এলাকার যুবক আদর্শ সাউয়ের সঙ্গে ব্যারাকপুরের বর্ষা কুমারীর (Howrah News)। পেশায় গাড়ি চালক আদর্শ সাউয়েরও সম্মতি ছিল এই বিয়েতে। গত সাত ডিসেম্বর ধুমধাম করেই বিয়ে হয় তাদের। বৃহস্পতিবার অর্থাৎ গতকাল ছিল তাদের ফুলশয্যা। আর সেই ফুলশয্যার ভোর রাতেই ঘটে গেল সেই মর্মান্তিক দুর্ঘটনা।

    আজ ভোরে বর্ষা কুমারী ঘুম থেকে উঠে বাথরুমে গেলেই ঘটে যায় এই ঘটনা। বাথরুম থেকে বেরিয়ে এসে বর্ষা দেখতে পান ওই ঘরের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে সদ্য বিবাহিত তার স্বামী আদর্শ। সঙ্গে সঙ্গে ঘর থেকে বাইরে বেরিয়ে পরিবারের সদস্যদের ডাকে বর্ষা। পরিবারের সদস্যরা আদর্শকে ওই অবস্থায় দেখে স্তম্ভিত হয়ে যায়। কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার (Howrah News)। ঘটনাস্থলে আসে পুলিশ । তাকে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন ।

    কিন্তু কি কারণে আদর্শকে ফুলশয্যায় আত্মঘাতী হতে হল সেই নিয়ে উঠছে প্রশ্ন। তার সদ্য বিবাহিত স্ত্রী বর্ষা জানান, বিয়ের আগেই তাদের মধ্যে ফোনালাপে কথা হয়েছে বেশ কয়েকবার। পাশাপাশি গতকাল রাতেও স্বাভাবিক আচরণই করেছে আদর্শ। কিন্তু কখনোই তিনি কিছু বুঝতে পারেননি। আজ সকালে ঘুম থেকে উঠতেই তাকে ফ্রেশ হবার জন্য বলেন আদর্শ। আর তিনি বাথরুমে গেলেই ঘটে এই দুর্ঘটনা (Howrah News)।

    হঠাৎ করেই কেন এই আনন্দের অনুষ্ঠানের মধ্যে আত্মহত্যার পথ বেছে নিল আদর্শ, সেই নিয়ে তার পরিবারের লোকেরাও হতভম্ব। তাদের দু জনের মধ্যে কেউ অন্য কোনো প্রণয়ঘটিত সম্পর্কে লিপ্ত ছিল কিনা, সেই বিষয়েও উঠছে প্রশ্ন। আদর্শের দেহকে পোস্ট মর্টেমে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বি গার্ডেন থানার পুলিশ(Howrah News) ।

    Santanu Chakraborty
    First published:

    Tags: Howrah, Marriage, Suicide

    পরবর্তী খবর