Home /News /local-18 /
Duare Sarkar| দুয়ারে সরকার ক্যাম্পে পদপিষ্ট হয়ে আহত হওয়ার অভিযোগ হাওড়ায়

Duare Sarkar| দুয়ারে সরকার ক্যাম্পে পদপিষ্ট হয়ে আহত হওয়ার অভিযোগ হাওড়ায়

photo source local 18

photo source local 18

Duare Sarkar| বুধবার হাওড়ার কেদারনাথ স্কুলে দুয়ারে সরকার ক্যাম্প চত্বরে তুমুল বিশৃঙ্খলা ও প্রবল ভিড়ে ঠেলাঠেলির সৃষ্টি হয়েছিল । এদিনও সেই একই ছবির পুনরাবৃত্তি হল হাওড়ার বালটিকুরি এলাকার মুক্তারাম দে হাইস্কুলের দুয়ারে সরকার (Duare sarkar) ক্যাম্পে ।

আরও পড়ুন...
  • Share this:

    #হাওড়া :   বুধবার হাওড়ার কেদারনাথ স্কুলে দুয়ারে সরকার ক্যাম্প চত্বরে তুমুল বিশৃঙ্খলা ও প্রবল ভিড়ে ঠেলাঠেলির সৃষ্টি হয়েছিল । এদিনও সেই একই ছবির পুনরাবৃত্তি হল হাওড়ার বালটিকুরি এলাকার মুক্তারাম দে হাইস্কুলের দুয়ারে সরকার (Duare sarkar) ক্যাম্পে । যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন স্বয়ং রাজ্যের সমবায় মন্ত্রী ও মধ্য হাওড়ার বিধায়ক অরূপ রায় ।

    স্থানীয় সূত্রে খবর , গতকাল মাঝরাত থেকেই দুয়ারে সরকারের (Duare sarkar)  ফর্ম নেওয়ার জন্য স্কুলের বাইরের গেটে লাইন দিতে শুরু করে মূলত ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা । সকাল হতেই সেই ক্যাম্পের বাইরে ভিড় বাড়তে থাকে । পরে ক্যাম্প শুরুর সময় স্কুলের গেট খোলা হলে হঠাৎ করেই সেখানে দিয়ে বহু মানুষ একসাথে প্রবেশ করার চেষ্টা করে । যার জেরে লাইনের সামনের দিকে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজন মহিলা হুমরি খেয়ে মাটিতে পড়ে যান । লাইনের পিছনের দিকে থাকা ব্যক্তিরা সেই সময় তাদের মাড়িয়ে এগিয়ে যায় বলেও উঠেছে অভিযোগ । এই ঘটনার জেরে ১২ জন আহতও হয়েছে বলে খবর । তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতাল গুলিতে নিয়ে যাওয়া হয় ।

    এই বিষয়ে স্থানীয় এক মহিলা মেঘনা চক্রবর্তী জানান , ক্যাম্পের বাইরে তিনি ও বহু মানুষ ভোর পাঁচটা থেকে লাইন দিয়ে দাঁড়িয়ে আছেন । অনেকে অফিস কামাই করেও দাঁড়িয়েছে এই লাইনে । তার পরেও ফর্ম পায়নি বহু মানুষ । শিবিরে এই রকম অব্যবস্থা থাকলে প্রতিদিনই সবাইকে অফিস কামাই করে লাইনে দাঁড়াতে হবে বলে জানান তিনি ।

    হাওড়ার এস - ডি - ও তরুণ ভট্টাচার্য্য জানান , " ক্যাম্প শুরুর দিকে কোথাও একটু ধাক্কা ধাক্কি হলেও সেরম কোনো ঘটনা ঘটেনি । পুলিশ শীঘ্রই এসে পরিস্থিতি সামলে নিয়েছে । ক্যাম্প শান্তিপূর্ন ভাবেই চলছে । "

    শান্তনু চক্রবর্তী 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Duare sarkar camp, Howrah, Lakshmir bhandar, Mamata Banerjee, TMC

    পরবর্তী খবর