• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • HOWRAH 21ST JULY CELEBRATION BY TMC LEADERS IN HOWRAH AKD

২১ জুলাই , জাঁকজমকপূর্ণভাবে তৃণমূলের শহিদ দিবস পালন হাওড়ায়

21 সে জুলাই , জাঁকজমকপূর্ণভাবে তৃণমূলের শহীদ দিবস পালন হাওড়ায়।

হাওড়াজুড়ে ২১ জুলাই পালন জেলা তৃণমূলের হেভিওয়েট নেতা ও কর্মী সমর্থকদের।

  • Share this:

    হাওড়া ও গোটা রাজ্যে এই বছর জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হলো 21 জুলাই তৃণমূলের শহীদ দিবস উৎযাপন । কোভিড পরিস্থিতিতে এই বছর ব্রিগেডে প্রকাশ্য সমাবেশ না করে ভার্চুয়ালি শহীদ দিবস পালন করা হলেও , তার রাজনৈতিক গুরুত্ব অন্য বছরের তুলনায় অনেক গুন বেশী ছিল বলে মত জেলার রাজনৈতিক বিশেষজ্ঞদের ।

    রাজ্যের পাশাপাশি হাওড়াতেও এই বছর 21 জুলাই উপলক্ষ্যে তৃণমূলের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা গেলো । এর কারণ হিসেবে অবশ্য মাত্র আড়াই মাস আগে বিধানসভা ভোটে জেলার 16 টি আসনের মধ্যে সবকটিতেই তৃণমূলের জয়লাভকে গুরুত্ব দিচ্ছে বিশেষজ্ঞ মহল । কর্মী সমর্থকদের পাশাপাশি দিনটিতে জেলার সদ্য নির্বাচিত তৃণমূলী বিধায়কদের উদ্যমতাও লক্ষ্য করা গেলো । এদিন ঘুরে ঘুরে নিজের এলাকার অন্তর্গত প্রায় সবকটি ওয়ার্ডের তৃণমূল কার্যালয়গুলিতে শহীদদের ছবিতে মাল্যদান করার পাশাপাশি তাদের স্মরণে তৃণমূলের পতাকা অর্ধনমিত রাখলেন উত্তর হাওড়ার বিধায়ক শ্রী গৌতম চৌধুরী । একইভাবে জেলার তৃণমূলের বিভিন্ন কার্যালয়গুলিতে গিয়ে শহীদদের শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখলেন রাজ্যের সমবায় মন্ত্রী শ্রী অরূপ রায় , জেলার তৃণমূলের সভাপতি শ্রী ভাস্কর ভট্টাচার্য্য , রাজ্যের ক্রীড়া দপ্তরের প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি , তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সম্পাদক শ্রী কৈলাস মিশ্র সমেত জেলার অন্যান্য তৃণমূলের হেভিওয়েট নেতারা ।

    পাশাপাশি এদিনের এই কর্মসূচি থেকে আরো একবার 2024 এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেশের প্রধানমন্ত্রী বানানোর অঙ্গীকার গ্রহন করেন জেলার রাজনৈতিক নেতৃত্বরা । যদিও , কোভিড পরিস্থিতিতে 21 জুলাই তৃণমূলের শহীদ দিবস উপলক্ষে জেলার বিভিন্ন এলাকায় কর্মী সমর্থকদের সমাবেশ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা । কিভাবে করোনা পরিস্থিতিতে রাজ্য সরকারের তরফ থেকে রাজনৈতিক জমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হলেও , এদিন এত মানুষের জমায়েত কিভাবে হলো সেই নিয়ে সরব বিরোধীরা।

    Published by:Arka Deb
    First published: