Home /News /local-18 /
Birbhum News: কীর্ণাহারে মাঠের মাঝে পড়ে মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

Birbhum News: কীর্ণাহারে মাঠের মাঝে পড়ে মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

কীর্ণাহারে মাঠের মাঝে মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

কীর্ণাহারে মাঠের মাঝে মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

ওই মহিলাকে খুন করা হয়েছে বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের

  • Share this:

    #বীরভূম: কীর্ণাহারের হরানন্দপুরে সোমবার সাত সকালে এক মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কীর্ণাহার থানার পুলিশ৷ তাঁরা ওই মৃতদেহ উদ্ধার করে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। তবে কীভাবে ওই মহিলার মৃতদেহ মাঠের মাঝে এলো, তা নিয়ে তৈরি হচ্ছে নানা প্রশ্ন (Birbhum News)।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম মঞ্জু বাগদি। তাঁর আনুমানিক বয়স ৩৫ বছর। তিনি একাই বসবাস করতেন। এমন একজন মহিলার মৃতদেহ মাঠের মাঝে উদ্ধারের ঘটনায় প্রশ্ন উঠছে, ওই মহিলাকে কি কেউ ডেকে নিয়ে গিয়েছিল? নাকি ওই মহিলা নিজেই গিয়েছিলেন? তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই মহিলাকে খুন করা হয়েছে।

    মহিলাকে খুন করা হয়েছে, এমন অভিযোগ তোলার পিছনে স্থানীয় বাসিন্দারা বেশ কিছু যুক্তি দিয়েছেন। তাঁদের দাবি, মৃৃতদেহটি যখন তাঁরা মাঠের মধ্যে পড়ে থাকতে দেখেন তখন তাঁর শরীর ছিল রক্তাক্ত। এর পাশাপাশি, গলায় শাড়ি দিয়ে ফাঁস লাগানো ছিল। পুলিশের তরফ থেকেও খুনের সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দেওয়া হচ্ছে না। পুলিশেরও প্রাথমিক অনুমান, মহিলাকে খুন করা হয়ে থাকতে পারে, প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে৷ তবে কী কারণে খুন করা হলো এবং এই ঘটনার পেছনে কারা রয়েছে, তা নিয়ে নানা প্রশ্ন মাথাচাড়া দিচ্ছে (Birbhum News)। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখার কাজ শুরু করেছে পুলিশ।

    প্রসঙ্গত, বীরভূমে এই নিয়ে গত সাত দিনে দু'জায়গায় দুটি মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘটলো। সোমবার কীর্ণাহারে এমন ঘটনা ঘটার পাশাপাশি গত সপ্তাহের শুক্রবার মহঃবাজার থানা এলাকায় এক ব্যক্তির মৃতদেহ পাওয়া গিয়েছিল থেঁতলানো অবস্থায়। সেই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। যদিও সোমবার কীর্ণাহারে মহিলার মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক অথবা গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানা যাচ্ছে।

    Madhab Das
    First published:

    Tags: Birbhum, Deadbody Recovered

    পরবর্তী খবর