• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • BIRBHUM TMC PROTEST AGAINST FUEL PRICE HIKE

গরুর গাড়িতে মোটরবাইক চাপিয়ে পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ নানুরে

সাইকেল চালিয়ে প্রতিবাদ জানানোর পাশাপাশি এলাকার বিধায়ক বিধান চন্দ্র মাঝি গরুর গাড়িতে চড়লেন। আর তার সাথে ওই গরুর গাড়িতে চাপানো হয় একটি মোটরবাইকও।

সাইকেল চালিয়ে প্রতিবাদ জানানোর পাশাপাশি এলাকার বিধায়ক বিধান চন্দ্র মাঝি গরুর গাড়িতে চড়লেন। আর তার সাথে ওই গরুর গাড়িতে চাপানো হয় একটি মোটরবাইকও।

  • Share this:

    গরুর গাড়িতে মোটরবাইক চাপিয়ে পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ নানুরে প্রতিনিয়ত বেড়েই চলেছে পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের দাম। আর এর প্রতিবাদ জানাতে বীরভূমের নানুরের বাসাপাড়ায় বেছে নেওয়া হল অভিনব কৌশল। সাইকেল চালিয়ে প্রতিবাদ জানানোর পাশাপাশি এলাকার বিধায়ক বিধান চন্দ্র মাঝি গরুর গাড়িতে চড়লেন। আর তার সাথে ওই গরুর গাড়িতে চাপানো হয় একটি মোটরবাইকও।

    জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে বীরভূম জুড়ে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের লাগামছাড়া পেট্রোল-ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বীরভূম জুড়ে অবস্থান-বিক্ষোভে শামিল তৃণমূল কর্মী সমর্থকরা। বীরভূমের প্রায় প্রতিটি ব্লকে ব্লকে এই অবস্থান-বিক্ষোভ শুরু হয়েছে সকাল থেকে। পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের তরফে এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলবে শনিবার এবং রবিবার টানা দুদিন।

    প্রসঙ্গত, বীরভূমে ইতিমধ্যেই পেট্রোলের লিটার প্রতি দাম ১০১ টাকা ৩৭ পয়সা। ডিজেলের লিটার প্রতি দাম ৯৩ টাকায় ৩১ পয়সা। অন্যদিকে সিলিন্ডার প্রতি রান্নার গ্যাসের দাম ৮৮৪ টাকা। স্বাভাবিকভাবেই এই সকল জ্বালানির দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ায় নাভিশ্বাস উঠেছে আমজনতার।

    তৃণমূলে যোগ দিলেন লোবা কৃষিজমি রক্ষা কমিটির সদস্যরা লোবা কৃষি জমি রক্ষা কমিটির সভাপতি ফেলারাম মন্ডল ও জয়দীপ মজুমদারের নেতৃত্বে কৃষিজমি রক্ষা কমিটির সভাপতি ফেলারাম মণ্ডল সহ প্রায় ২০ জন চিনপাই তৃনমূল কার্যালয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি স্বপন মন্ডল এবং দুবরাজপুর ব্লক সভাপতি ভোলা নাথ মিত্র।

    মুরারই ব্লকে প্রশাসনিক বৈঠক শতাব্দী রায়ের বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ শতাব্দী রায় মুরারই ব্লকের আধিকারিকদের সাথে প্রশাসনিক বৈঠক সারলেন। উন্নত করোনাকালে কিভাবে কোভিড মোকাবিলা করা যায় এবং অন্যান্য কাজকর্ম করা যায় সে নিয়ে আলোচনা হয় বলে জানিয়েছেন শতাব্দি রায়।

    Published by:Simli Raha
    First published: