• হোম
  • »
  • খবর
  • »
  • local-18
  • »
  • BIRBHUM ON THE WAY BACK FROM NIGHT DUTY THE NURSE WAS ARRESTED IN RAMPURHAT SR

নাইট ডিউটি করে ফেরার পথে শ্লীলতাহানি নার্সের, রামপুরহাটে গ্রেফতার ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার হওয়া যুবকের নাম হলো আতিউর রহমান। ওই যুবকের বাড়ি নলহাটি থানার অন্তর্গত হরিসারা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার হওয়া যুবকের নাম হলো আতিউর রহমান। ওই যুবকের বাড়ি নলহাটি থানার অন্তর্গত হরিসারা গ্রামে।

  • Share this:

    মাধব দাস, বীরভূম : গত কয়েকদিন ধরেই অভিযোগ উঠেছে রামপুরহাট গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের নার্সদের উত্ত্যক্ত করছিল বেশ কিছু যুবক। এই উত্ত্যক্ততায় তিতিবিরক্ত হয়ে বৃহস্পতিবার ওই হাসপাতাল ও মেডিকেল কলেজের নার্সরা বিক্ষোভে ফেটে পড়েন। হাসপাতালের আধিকারিকদের ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। মূলত নিরাপত্তার দাবিতে এই বিক্ষোভ দেখানো হয়। আর বিক্ষোভের পরেই বৃহস্পতিবার রাতে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করল রামপুরহাট থানার পুলিশ।

    রামপুরহাট গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত নার্সদের অভিযোগ, "হাসপাতালে ডিউটিতে আসার সময় এবং ফেরার সময় বেশ কিছু যুবক মোটর বাইকে করে এসে আমাদের গায়ে হাত দেওয়ার চেষ্টা করে। পাশাপাশি নানান ধরনের কুপ্রস্তাব দেওয়া হয়। এমনকি বুধবার রাতে আমাদের এক সহকর্মীর গায়ে হাত পর্যন্ত দেয়।"

    এই ঘটনার পরিপ্রেক্ষিতে নার্সরা এমএসভিপি ডাঃ পলাশ দাসের সামনে বিক্ষোভ দেখালে রামপুরহাট গভর্মেন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতালের তরফে রামপুরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে রামপুরহাট থানার পুলিশ এক যুবককে শনাক্ত করে এবং তাকে গ্রেপ্তার করে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার হওয়া যুবকের নাম হলো আতিউর রহমান। ওই যুবকের বাড়ি নলহাটি থানার অন্তর্গত হরিসারা গ্রামে। তাকে সনাক্ত করা হয় তার মোটর বাইকের নম্বর ধরে। গ্রেপ্তার হওয়া যুবকের বিরুদ্ধে 341/354(A)/ 354(B)/ 354(D)/509/34 IPC ধারায় মামলা রুজু করেছে রামপুরহাট থানার পুলিশ।

    প্রসঙ্গত, রামপুরহাট গভর্নমেন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মরত অনেক নার্সই কোয়ার্টারে না থেকে রামপুরহাট শহরের বিভিন্ন জায়গায় বাড়িভাড়া অথবা বাড়ি কিনে বসবাস করছেন। আর তারা যখন হাসপাতাল থেকে নাইট ডিউটি করে বাড়ি ফেরেন তখন বেশ কিছু যুবক তাদের উত্যক্ত করে বলে অভিযোগ।

    Published by:Simli Raha
    First published: