Home /News /local-18 /
Birbhum News- রাতের অন্ধকারে নিরাপত্তাহীন এটিএম কাউন্টার, নিরাপত্তাহীনতায় ভুগছেন গ্রাহকরা

Birbhum News- রাতের অন্ধকারে নিরাপত্তাহীন এটিএম কাউন্টার, নিরাপত্তাহীনতায় ভুগছেন গ্রাহকরা

রাতের

রাতের অন্ধকারে নিরাপত্তাহীন ATM কাউন্টার, নিরাপত্তাহীনতায় ভুগছেন গ্রাহকরা

এই পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই গ্রাহকরা চাইছেন এটিএম কাউন্টারগুলিতে যেন নিরাপত্তারক্ষী নিয়োগ করা হয়

  • Share this:

    #বীরভূম : বর্তমানে অধিকাংশ গ্রাহক ব্যাংকের শাখায় যেতে চান না। মূলত হাতের কাছে এটিএম থেকে নগদ পেয়ে যাওয়ার দৌলতে, তাদের আর ব্যাংকের শাখায় বারবার দৌড়াতে হয় না। তবে এই সকল এটিএম কাউন্টারে, নিরাপত্তারক্ষীর দেখা মেলেনা। এমনই ছবি ধরা পড়েছে বীরভূমের বোলপুরের বিভিন্ন এলাকায়।

    বীরভূমের বোলপুর শহরে রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ২৫ টির বেশি এটিএম কাউন্টার রয়েছে। কিন্তু উল্লেখযোগ্য বিষয় হল, এই সকল এটিএম কাউন্টারে রাত হলেই দেখা মেলে না নিরাপত্তারক্ষীর। যে কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন বোলপুরের বাসিন্দারা।

    রাতের অন্ধকারে এটিএম কাউন্টারের টাকা তুলতে আসা গ্রাহকরা জানিয়েছেন, নিরাপত্তারক্ষী না থাকার কারণে তারা স্বাভাবিকভাবেই নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাদের এই নিরাপত্তাহীনতায় ভোগার মূল কারণ হলো দিন দিন যেভাবে এটিএম জালিয়াতি বেড়ে চলেছে। বিভিন্ন জায়গা থেকে খবর আসছে এটিএম কাউন্টার থেকে এটিএম কার্ড ক্লোন করে টাকা তুলে নেওয়া অথবা টাকা তুলে নেওয়ার সঙ্গে সঙ্গেই দুষ্কৃতীদের কবলে পড়া। এই পরিস্থিতিতে স্বাভাবিক ভাবেই গ্রাহকরা চাইছেন এটিএম কাউন্টারগুলিতে যেন নিরাপত্তারক্ষী নিয়োগ করা হয়। নিরাপত্তারক্ষী নিয়োগ হলে অন্তত পক্ষে সুরক্ষিতভাবে নিশ্চিন্তে টাকা তোলার একটা নিশ্চয়তা থাকে।

    First published:

    Tags: ATM, Birbhum, Bolpur, Security

    পরবর্তী খবর