Home /News /local-18 /
Alipurduar News- শপথ নিলেন নব গঠিত ফালাকাটা পুরসভা বোর্ডের চেয়ারম্যান

Alipurduar News- শপথ নিলেন নব গঠিত ফালাকাটা পুরসভা বোর্ডের চেয়ারম্যান

ফালাকাটা শহরের নব গঠিত পুর বোর্ডের ১৮ জন কাউন্সিলর শপথ নিলেন।

ফালাকাটা শহরের নব গঠিত পুর বোর্ডের ১৮ জন কাউন্সিলর শপথ নিলেন।

তৃণমূল পরিচালিত ওই নতুন পুরবোর্ডের চেয়ারম্যান মনোনীত হয়েছেন প্রদীপ কুমার মুহুরি

  • Share this:

    #আলিপুরদুয়ার: ফালাকাটা শহরের নব গঠিত পুর বোর্ডের ১৮ জন কাউন্সিলর শপথ নিলেন আগামী পাঁচ বছরের জন্যে (Alipurduar News)।গত বিধানসভা নির্বাচনের আগে ফালাকাটাবাসীর দীর্ঘদিনের দাবি মেনে পুরসভার অনুমোদন পায় ফালাকাটাবাসী। বুধবার ফালাকাটার মুক্ত মঞ্চে, শহরের বাসিন্দাদের সাক্ষী রেখে ১৮ জন কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান আলিপুরদুয়ারের মহকুমা শাসক বিপ্লব সরকার। তৃণমূল পরিচালিত ওই নতুন পুরবোর্ডের চেয়ারম্যান মনোনীত হয়েছেন প্রদীপ কুমার মুহুরি ও ভাইস চেয়ারম্যান হয়েছেন জয়ন্ত অধিকারি।

    অপরদিকে, আলিপুরদুয়ার পৌরসভার চেয়ারম্যান পদে শপথ নিলেন প্রসেনজিত্‍ কর। এদিন আলিপুরদুয়ার পুরসভার চেয়ারম্যান হিসেবে প্রসেনজিত্‍ কর এবং ভাইস চেয়ারম্যান হিসেবে মাম্পি অধিকারী সহ বাকি কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান আলিপুরদুয়ারের মহকুমা শাসক বিপ্লব সরকার(Alipurduar News)।পাশাপাশি ৩ নির্দল ও ১ জন কংগ্রেস কাউন্সিলরও শপথ নেন। এদিন দলীয় কার্যালয়ে ম্যারাথন বৈঠকের পর খাম খুলে আলিপুরদুয়ার পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করেন তৃণমূলের জেলা সভাপতি প্রকাশ চিক বড়াইক।পরে পুরসভার হল ঘরে চেয়ারম্যান হিসেবে শপথ নেন প্রসেনজিত্‍ কর। তিনিই ভাইস চেয়ারম্যান হিসেবে মাম্পি আধিকারীকে মনোনয়ন করেন।

    উল্লেখ্য, প্রসেনজিত্‍ ওরফে বাবলু কর জেলার অতি পরিচিত মুখ। জেলার ছাত্র ও যুব সংগঠনের জেলা সভাপতির দায়িত্ব সামলেছেন তিনি। এছাড়া বিগত পুরবোর্ডের প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যানের পদও সাফল্যের সঙ্গে সামলেছেন। এবারের পুরভোটে আলিপুরদুয়ার শহরের ১ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে তিনি জয়ী হন। অপরদিকে ১৭ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়ে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মাম্পি অধিকারী (Alipurduar News)। দায়িত্ব নিয়েই প্রথমে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা জানান প্রসেনজিত্‍ কর। এরপর তিনি বলেন, আলিপুরদুয়াররের উন্নয়নের ধারা অব্যাহত রাখার কথা। অনেক কাজ বাকি রয়েছে, সেই কাজ এগিয়ে নিয়ে যাবেন এবং ২০ জন কাউন্সিলরকে নিয়েই উন্নয়নের কাজ করা হবে বলেই তিনি জানান।

    Dependra Nath Lahiri

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Alipurduar, Falakata

    পরবর্তী খবর