Viral Video: বয়স ধরে রাখতে চামড়া টান করাতে গিয়ে, দু'রকমের চোখ পেলেন মহিলা !

Viral Video: বয়স ধরে রাখতে চামড়া টান করাতে গিয়ে, দু'রকমের চোখ পেলেন মহিলা !

Viral Video

বুহা বহুদিন ধরেই ইউটিউবে এবং টিকটকে নানা রকম ভিডিও করে ফেমাস। তিনি বিউটি সচেতনও বটে। বিউটি নিয়েও নানা ভিডিও বানাতে দেখা যায় তাঁকে।

  • Share this:

    #শিকাগো: একে বলে সুখে থাকতে ভূতে কিলানো ! নয়তো সুন্দরী হতে গিয়ে কিনা নিজের চোখটাকেই জঘন্য বানালেন এই মহিলা। চোখ মানুষের সব থেকে সুন্দর। আর সেটাই যদি বিশ্রী দেখতে হয়ে যায়, তবে সত্যিই তা যন্ত্রণা দায়ক। আর তা যদি হয় ইচ্ছাকৃত, তবে তো আর কথাই নেই। আফশোষ করা ছাড়া আর উপায় কি ! সুন্দরী হতে গিয়ে এমনই এক কাণ্ড করে বসলেন শিকাগো শহরের এক ব্লগার হোয়াটনি বুহা।

    বুহা বহুদিন ধরেই ইউটিউবে এবং টিকটকে নানা রকম ভিডিও করে ফেমাস। তিনি বিউটি সচেতনও বটে। বিউটি নিয়েও নানা ভিডিও বানাতে দেখা যায় তাঁকে। আর নিজেকে সুন্দর রাখতে সব সময় তিনি চেষ্টা করেন। সম্প্রতি নিজের সৌন্দর্য কমে যাচ্ছে বলে বোটক্স করাতে গিয়ে বুমেরাং হল তাঁর।

    বুহা হঠাৎ করেই খেয়ার করেন বাম চোখের ভ্রুর নীচে চামড়া ঝুলে পড়েছে। চিন্তায় মাথা খারাপ হতে থাকে তাঁর। সোজা চলে যান বোটক্স করাতে। তিনি চামড়া টান করার জন্য চোখের নীচে ইনজেকশন নিয়ে বাড়ি চলে আসেন। বাড়ি এসে সামান্য ইরিটেশন হলেও। বিশেষ কিছু তিনি বুঝতে পারেন না।

    কিন্তু কয়েক দিন যেতেই ওই ব্লগার দেখেন তাঁর একটা চোখ আকারে বড় হয়ে গিয়েছে। চামড়া টানটান হয়ে গিয়েছে। আর একটি চোখ একেবারে বুজে আসছে। এর পর ফের ডক্টরের কাছে গেলে, তাঁকে জানানো হয় আপাতত এভাবেই থাকতে হবে তাঁকে। এই মুহূর্তে আর কিছু করা সম্ভব না। তবে ওই মহিলা ভেঙে পড়েননি। নিজের এই কাহিনি তুলে ধরেছেন নিজের চ্যানেলে। সকলকে জানিয়েছেন। তবে মহিলার সাহসের প্রশংসা করেছেন সকলেই।

    Published by:Piya Banerjee
    First published: