লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

কুকুর নয়, স্বামীর বাতকর্মের দুর্গন্ধে টিকতে না পেরে আলাদা থাকছেন অন্তঃসত্ত্বা স্ত্রী !

কুকুর নয়, স্বামীর বাতকর্মের দুর্গন্ধে টিকতে না পেরে আলাদা থাকছেন অন্তঃসত্ত্বা স্ত্রী !

ভবিষ্যতেও সংসার জোড়া লাগবে কি না, সে প্রশ্নও দেখা দিয়েছে।

  • Share this:

ঘটনাটা অনেকের কাছেই হাসির বিষয় হতে পারে। কিন্তু কেন এ হেন খবর স্থান করে নিয়েছে সংবাদমাধ্যমের শিরোনামে, তা সবার প্রথমে স্পষ্ট না করলেই নয়। কেন না এ ক্ষেত্রে ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে এক অন্তঃসত্ত্বা, তাঁর আগত সন্তান এবং প্রিয় পোষ্যের স্বাস্থ্যসংক্রান্ত দুশ্চিন্তা। রয়েছে জলের মতো টাকা খরচের বিষয়। সব চেয়ে বেশি করে এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দম্পতির পারস্পরিক বিশ্বাস, যা কি না ঘটনায় স্পষ্ট ভাবেই ভেঙে গিয়েছে!

সম্প্রতি এক সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে রীতি মতো আলোড়নের সৃষ্টি হয়েছে। এক অন্তঃসত্ত্বা একটি লেখা পোস্ট করে জানতে চেয়েছেন ইউজারদের কাছ থেকে- যে বহুল পরিমাণ অর্থব্যয় করে তিনি সত্য সম্পর্কে অবগত হয়েছেন, সেই ক্ষতিপূরণের দায় কার উপরে বর্তায়? তাঁর স্বামীর উপরে?

খবর বলছে যে একদিন নৈশভোজের সময়ে বাতকর্মের এক অসহ্য দুর্গন্ধের সম্মুখীন হন ওই মহিলা। সেই সময়ে তিনি ছাড়াও ঘরে উপস্থিত ছিলেন তাঁর স্বামী এবং পোষা কুকুরটি। থাকতে না পেরে ওই মহিলা ঘর ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হন! পরে তাঁর স্বামী দাবি করেন যে তাঁদের পোষ্য জেরি এই কাণ্ডটি ঘটিয়েছে!

স্বাভাবিক ভাবেই এর পর জেরির স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন হয়ে পড়েন ওই মহিলা। পরের দিন তিনি জেরিকে নিয়ে যান পশুচিকিৎসকের কাছে। সবটা জেনে চিকিৎসক পদ্ধতিমাফিক প্রচুর ডায়াগনস্টিক টেস্ট করতে বলেন। সেগুলো করা হয়, কিন্তু জেরির শরীরে অসুস্থতার কোনও লক্ষণ দেখা যায় না। এর পর চিকিৎসকের পরামর্শ মতো তার ডায়েটে বদল আনা হয়।

যদিও বাতকর্মের বিষয়টি বন্ধ হয় না। এক সময়ে তা সারা দিনে বার বার ঘটতে থাকে। খবর থেকে জানা গিয়েছে যে এর পর ওই অন্তঃসত্ত্বা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন, তাঁর প্যানিক অ্যাটাক হয়! একমাত্র তখনই স্বামী স্বীকার করে নেন যে জেরি নয়, ঘটনার নেপথ্যে আছেন তিনি স্বয়ং! সোশ্যাল মিডিয়ায় মহিলা জানিয়েছেন যে সত্য সম্পর্কে অবগত হওয়ার পরে এ হেন তঞ্চকতার জন্য তিনি স্বামীকে ক্ষমা করেননি। আপাতত তাঁরা আলাদা বাড়িতে থাকছেন। ভবিষ্যতেও সংসার জোড়া লাগবে কি না, সে প্রশ্নও দেখা দিয়েছে।

Published by: Piya Banerjee
First published: November 18, 2020, 5:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर