• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • WATCH HEART WARMING VIDEO OF FATHER BRINGING FOOD FOR DAUGHTER WHO IS ON WORK FROM HOME DD TC

ওয়ার্ক ফ্রম হোম করা মেয়ের জন্য রোজ খাবার আনছেন বাবা, ভিডিও দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা!

Photo Courtesy- Instagram/Video Grab

ওয়ার্ক ফ্রম হোম এখন একটি জনপ্রিয় বাস্তব।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা অতিমারী সারা বিশ্বে কাজ করার ধারা অনেকটাই পাল্টে দিয়েছে। স্কুল, কলেজ থেকে শুরু করে অফিস- সবটাই হচ্ছে অনলাইনে। বেশিরভাগ অফিসকর্মীই কাজ করছেন বাড়িতে বসে। ওয়ার্ক ফ্রম হোম এখন একটি জনপ্রিয় বাস্তব। কিন্তু যাঁরা অন্য শহরে একা থাকেন বা বিদেশে থাকেন, তাঁদের সংসারের হাজার ঝামেলা সামলে তবেই শান্তিতে কাজ করার সুযোগ থাকে। আবার যাঁরা বাবা-মায়ের সঙ্গে থাকেন, তাঁরা বেশ আরামেই কাজ করেন। কারণ বাড়ির আরামের সঙ্গে সঙ্গে তাঁরা বাড়ির খাবারটাও পান। আর সেই খাবার যদি নিজে হাতে করে বাড়ির কেউ নিয়ে আসেন, তাহলে তো আর কথাই নেই! এরকমই একটি ভিডিও সম্প্রতি Twitter-এ শেয়ার করেছেন এক তরুণী। তিনিও ওয়ার্ক ফ্রম হোম করেন। আর ব্যস্ত শিডিউলের কথা মাথায় রেখে কাজের মাঝে রোজ হাতে করে খাবার নিয়ে আসেন মেয়েটির বাবা।

গত একুশে ফেব্রুয়ারি এই আঠেরো সেকেন্ডের ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে যে তরুণীর বাবা দরজা খুলে ঢুকছেন এবং সুস্বাদু খাবার ও পানীয় এনে মেয়ের সামনে রাখছেন। সকালবেলা স্বাস্থ্যকর সবজি আর ফল সাজিয়ে দিচ্ছেন মেয়ের সামনে, আবার তাঁকে শুভ সকাল বলে শুভেচ্ছাও জানাচ্ছেন। আর এই সুন্দর মন ভালো করে দেওয়া ভিডিও দেখে বেজায় খুশি হয়েছেন সোশ্যাল মিডিয়ার লোকজন। ভিডিওর সঙ্গে তরুণী ক্যাপশন দিয়েছেন যে বাবার সঙ্গে ওয়ার্কিং ফ্রম হোম করা একটা আশীর্বাদের মতো।

https://twitter.com/sarsouura_/status/1363542818854232064?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1363542818854232064%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fpublish.twitter.com%2F%3Fquery%3Dhttps3A2F2Ftwitter.com2Fsarsouura_2Fstatus2F1363542818854232064widget%3DTweet

এই ভিডিও যে সবার খুব মনে ধরেছে সেটা নানা রকমের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে। যেমন একজন মন্তব্য করেন যে আশেপাশে এই রকম একজন বাবা থাকা খুব ভাগ্যের। আবার কেউ তরুণীকেই প্রশ্ন করেন যে সে কি নিজেকে সৌভাগ্যবতী মনে করছেন না এরকম একজন বাবা পেয়ে? মজা করতেও ছাড়েননি কেউ কেউ। একজন তো এটাও বলে বসেন যে এই বাবা কি অন্য ছেলেমেয়ে দত্তক নিচ্ছেন? কারণ এরকম বাবা সবাই চায়! যেমন রূপা কৌর বলেন বড় বয়সের কাউকে এই বাবা দত্তক নেবেন কি না!

যাঁরা নিজের বাবার থেকে দূরে আছেন, তাঁরা এই ভিডিও দেখে একটু মনখারাপও করেছেন। আবার কেউ হেসে কুটোপাটি হয়ে বলেছেন যে বাবারা শুধু কাজের সময়ে বিরক্ত করা ছাড়া আর কিছু করেন না।

এক লক্ষের বেশি লাইক নিয়ে এই ভিডিও রিটুইট করা হয়েছে ১৬ হাজার বার!

Published by:Debalina Datta
First published: