Viral Video: পছন্দের কাকুর সঙ্গে মায়ের বিয়ে দিল ছেলে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

Viral Video: এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। মায়ের বিয়েতে নেচে ওঠে ছোট্ট মাইকেল। যা দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

  • Share this:

    #চেন্নাই: কত কিছুই তো হয় জীবনে। কিন্তু সব কিছু যে সব সময় ঠিক হয় তা কিন্তু নয়। এই যেমন বিয়েটাও কিন্তু মানুষের জীবনে সব সময় সঠিক হয় না। ভালোবাসাহীন সম্পর্কে বেশিদিন থাকা যায় না। বিয়ের বাঁধনকে অস্বীকার করা অনেকের পক্ষেই সম্ভব হয় না। ভালোবাসা না থাকলেও কাটিয়ে দেন অনেকেই গোটা জীবন। তবে চেন্নাইয়ের এক মেয়ে ভেঙে ফেলেছেন ছক।

    না ডিভোর্সটা নতুন কিছু নয়। ২৪ বছর বয়সে তাঁর বিয়ে হয়। সে সম্পর্কে প্রেম ছিল না। একটি পুত্র সন্তানও হয়। মাইকেল নাম রাখা হয় তাঁর। মাইকেলের যখন চার বছর বয়স তখন তাঁর মা বাবার ডিভোর্স হয়ে যায়। এর পর অনেকগুলো বছর পার হয়। মাইকেল বার বার তাঁর মাকে বলতো, 'মা আমরা কবে হ্যাপি ফ্যামিলি হব?" জবাব আসে না। ঠিক এই সময়েই তাঁদের জীবনে আসেন ক্রিস। একটি পারিবারিক অনুষ্ঠানে মাইকেলের মায়ের সঙ্গে দেখা হয় ক্রিসের। তার বেশ কিছুদিন পর দিল্লিতে দেখা হয় ক্রিস ও মাইকলের মায়ের। এবং তাঁরা ঠিক করে বিয়ে করবে। কিন্তু এই কথা মাইকেল জানানো খুব মুশকিল হয়ে যায়।

    তখন ক্রিস নিজেই মাইকেলকে বলে আমি যদি তোমার মাকে বিয়ে করি? তুমি আপত্তি করবে? এক কথায় মাইকেল বলে, তাহলে কি আমরা হ্যাপি ফ্যামিলি হয়ে যাব? এই থেকেই বন্ধুত্বের শুরু মাইকেল ও ক্রিসের। এর পর বিয়ের দিন মায়ের বিয়ের সব দায়িত্ব নেয় মাইকেল। সে মাইক নিয়ে বলতে থাকে আজ আমার মায়ের বিয়ে। আমার প্রিয় কাকু ক্রিসের সঙ্গে আমার মায়ের বিয়ে। আমি খুব খুশি। এবার থেকে আমরা হ্যাপি ফ্যামিলি। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। মায়ের বিয়েতে নেচে ওঠে ছোট্ট মাইকেল। যা দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। সকলে প্রশংসা করেন এই দম্পতির এবং ছোট্ট মাইকলের।

    Published by:Piya Banerjee
    First published: