Home /News /life-style /

Viral Video:কখনও হামাগুড়ি, কখনও হাম-হাম-গুড়ি-গুড়ি...তুমুল ভাইরাল 'ডান্সিং বউদি'-র উদ্দাম নাচ!

Viral Video:কখনও হামাগুড়ি, কখনও হাম-হাম-গুড়ি-গুড়ি...তুমুল ভাইরাল 'ডান্সিং বউদি'-র উদ্দাম নাচ!

বউদির নাচ দেখে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেনরা! ভিডিওটি না দেখলে বড় মিস

  • Share this:

    #কলকাতা:  গত ২ বছর ধরে মানুষ হতাশায় ডুবে আছে! করোনার থাবায় জীবন তছনছ! টানা লকডাউন, প্রিয় মানুষের চলে যাওয়া, কাজ বন্ধ... একটা তীব্র হতাশার মধ্যে দিয়ে যাচ্ছে মানুষের জীবন! এরমধ্যেই একটু সুযোগ পেলে মানুষ প্রাণভরে বেঁচে নিচ্ছে! এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল 'ডান্সিং বউদি'-র উদ্দাম নাচের ভিডিও (Viral Video)! বিয়ে বাড়িতে নাচ করার সুযোগের সদ্ব্যবহার করেছেন বছর ৫০-এর বউদি! সে কী নাচ! কথায় বলে, নাচলে এমনভাবে নাচুন যেন মনে হবে কেউ আপনাকে দেখছে না! ডান্সিং বউদি ঠিক তেমনটাই করলেন! হৃতিক রোশনের জনপ্রিয় 'ব্যাং ব্যাং' ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে গানে নেচে বিয়েবাড়ি  রীতিমতো কাঁপিয়ে দিলেন (Viral Video)! ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল! নেটিজেনদেরও বেজায় মনে ধরেছে!

    কে দেখছে, কী ভাবছে, এ'সবের তোয়াক্কা না করেই বিন্দাস নাচ জুড়লেন বউদি! পরণে কমলা রং-এর শাড়ি, কখনও বা দাঁড়িয়ে নাচছেন, কখনও মাটিতে লুটিয়ে পড়ছেন, কখনও হামাগুড়ি দিচ্ছেন, কখনও হাঁটু মুড়ে বসে নাচছেন, কখনও বা লুটোপুটি খাচ্ছেন মেঝেতে! নাচের তোড়ে কমলা শাড়ি পেরিয়ে তাঁর হলুদ সায়া দৃশ্যমান, তবুও কোনও হুঁশ নেই মহিলার! নেচেই চলেছেন, নেচেই চলেছেন... ভিডিও (Viral Video) দেখতে দেখতে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেন মহল! মহিলার 'ডোন্ট কেয়ার অ্যাটিট্যুড'-এর তারিফও করেছেন! সবাই একস্বরে বলছেন, '' জীবনে এই আত্মবিশ্বাসটাই তো প্রয়োজন!''

    দেখুন সেই নাচের ভিডিও--

    ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে নিস্বর্গ মিডিয়া প্রোডাকশন-এর প্রোফাইল থেকে। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ১ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে! তবে মহিলার পরিচয় জানা যায়নি! তাঁর নাম কী, কোথায় থাকেন না জানা গেলেও নেটিজেনরা ভালবেসে নাম দিয়েছেন 'ডান্সিং বউদি'!

    ২০১৪ সালে মুক্তি পেয়েছিল হৃতিক রোশন ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ব্যাং ব্যাং’। বিশাল-শেখরের সুরে ছবির এই টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন বিন্নি দয়াল ও নীতি মোহন। গানটি সুপারডুপার হিট হয়েছিল।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর