Home /News /life-style /
Viral Video: বড়া তৈরি করলেন মহিলা, দেখতে হুবহু করোনা ভাইরাসের মতো, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: বড়া তৈরি করলেন মহিলা, দেখতে হুবহু করোনা ভাইরাসের মতো, দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি এক মহিলা তৈরি করেছেন করোনা বড়া, সেই বড় তৈরির ভিডিও ইন্টারনেটে ভাইরাল

  • Share this:

#নয়াদিল্লি: করোনা মহামারী যেদিন থেকে আমাদের জীবনে প্রবেশ করেছে, সেদিন থেকে বিশ্ব জুড়ে সকলেই এই ভাইরাসের প্রভাবে ভীত। কিন্তু এর মধ্যেই কয়েক জনের মাথায় সৃষ্টি হয়েছে নতুন নতুন চিন্তা ভাবনার। তারা করোনাভাইরাসের আকার নিয়ে বিভিন্ন ধরনের সৃজনশীল কাজ করে চলেছে। ২০২০ সালে কলকাতার এক দোকানদার করোনা সন্দেশ তৈরি করে সবাইকে বেশ অবাক করে দিয়েছিলেন। তেমনই সম্প্রতি এক মহিলা তৈরি করেছেন করোনা বড়া। যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: একেক দিন একেক শিফটে কাজ করছেন? শরীরের মারাত্মক ক্ষতি আটকানোর চেষ্টা করুন

বর্তমানে করোনা বড়া সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে (Twitter) হাঙ্গামা সৃষ্টি করে দিয়েছে। সেই করোনা বড়া দেখতে অনেকটা বড় সাইজের প্রোটিন স্পাইক যুক্ত করোনাভাইরাসের মতো, যা তৈরি করা হয়েছে চাল আর আলু দিয়ে। করোনা বড়ার সেই ভিডিও দেখে সকলেই বেশ অবাক হয়ে গিয়েছে কারণ সেটি দেখতে সম্পূর্ণ করোনাভাইরাসের মতো। সেই করোনা বড়ার ভিডিও না দেখে না থাকলে এখনই দেখে নিন।

https://twitter.com/mimpful/status/1483797792636436482?s=20

করোনা বড়া

সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে Mimpi নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে করোনা বড়ার সেই ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন মহিলা তৈরি করছেন সেই করোনা বড়া। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে সেই মহিলা চালের সঙ্গে আটা গুলে রেখে দিচ্ছেন এবং আলুর সঙ্গে পেঁয়াজ, টম্যাটো দিয়ে একটি স্টাফিং তৈরি করছেন। এরপর সেই মহিলা আটার ভেতরে সেই স্টাফিং ঢুকিয়ে তার ওপরে কাঁচা চালের কোটিং দিয়ে সেটি ভাল করে সেদ্ধ করে নিয়েছেন। এরপর যখন সেই বড়া পুরোপুরি যখন সেদ্ধ হয়ে যায় তখন দেখা যায় যে চালের কোটিং করোনাভাইরাসের স্পাইকের মতো দেখতে লাগছে। মহিলার তৈরি করা সেই ডিশ দেখতে সম্পূর্ণ করোনাভাইরাসের মতো, যা দেখে সকলেই বেশ অবাক।

আরও পড়ুন: অনেকের কাছে ব্রাত্য শীতকালের এই সুস্বাদু শাকেই সুস্থতার চাবিকাঠি

মহিলার সেই করোনা বড়ার ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনেকেই সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। একজন সেখানে কমেন্ট করেছেন- করোনা বড়া, ভারতের নারী, সবার ওপরে ভারী। একজন সেখানে কমেন্ট করেছেন যে করোনা বড়া দেখেই খুব সুস্বাদু মনে হচ্ছে। অন্য একজন কমেন্ট করেছেন যে, যখন করোনা হবে তখন এই করোনা বড়া খেয়ে দেখা দরকার। একজন সেখানে কমেন্ট করেছেন যে, এই করোনা বড়া খেলে দূর করা সম্ভব করোনাভাইরাসের প্রভাব!

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর