Home /News /life-style /

Snake Biting Viral Video: এক ছোবলেই অন্ধকার! চলন্ত শ্যুটিং-এ গায়িকার মুখে হঠাৎ সাপের কামড়, ভিডিও দেখলে গা শিউরে উঠবেই

Snake Biting Viral Video: এক ছোবলেই অন্ধকার! চলন্ত শ্যুটিং-এ গায়িকার মুখে হঠাৎ সাপের কামড়, ভিডিও দেখলে গা শিউরে উঠবেই

সাপের কামড় মার্কিন শিল্পীকে

সাপের কামড় মার্কিন শিল্পীকে

Snake Biting Viral Video: হাড়হিম করা ভাইরাল ভিডিওটি দেখে কাঁপছে নেট দুনিয়া। ইতিমধ্যেই প্রায় সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।

  • Share this:

    #নিউ ইয়র্ক: দিব্যি শুটিং চলছিল। আচমকাই সেটে শুরু উত্তেজনা। বিষধর সাপে (Snake Biting Viral Video) সটান কামড়ে দিয়েছে ২১ বছরের গায়িকার মুখে! এমনই এক কাণ্ড ঘটল মার্কিন মুলুকে  (Viral Video)। আর সেই ঘটনার ভিডিও (Viral video) ঝড় তুলল ইন্টারনেটে। দৃশ্যটি দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

    আরও পড়ুন:  দোকানির আইসক্রিম দিতে অস্বীকার! রেগে আগুন তেলে বেগুন হয়ে যা করে বসলেন খদ্দের! দেখুন ভিডিও

    মার্কিন যুক্তরাষ্ট্রে গায়িকা হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মায়েটা। তাঁরই নতুন গানের মিউজিক ভিডিও শুটিং হচ্ছিল। ভাইরাল (Viral Video)এই ভিডিওয় দেখা যাচ্ছে তিনি একটি কালো লেসের বডিস্যুট পরে রয়েছেন। পিছনে একটি সাদা প্রেক্ষাপট রেখে বৈচিত্র তৈরি করা হয়েছে। দেখা যায়, হাসিমুখে শুয়ে রয়েছেন ওই তরুণী। তাঁর শরীরের উপরে রয়েছে কালো রঙের সাপটি। শুটিং চলাকালীন ওই সাপটিকে সরিয়ে রেখে একটি সাদা সাপ রাখতে যান গায়িকার সহযোগী। কিন্তু আচমকাই কালো সাপটি কামড়ে (Snake Biting Viral Video) দেয় মায়েটার চিবুকে।

    আরও পড়ুন:বাড়ছে ওমিক্রন! 'বাঁচতে হলে…’, কোন 'দুই' পথ দেখালেন এইমস প্রধান?

    আরও পড়ুন: 'অ্যারেঞ্জড ম্যারেজ' করছেন? পার্টনারকে এই ৩ প্রশ্ন করতে একদম ভুলবেন না! জানুন কেন...

    বেগতিক দেখে দ্রুত সাপটিকে সরিয়ে (Snake Biting Viral Video) দেন গায়িকা। ভিডিওটি দেখলে সত্য়িই চমকে উঠতে হয়। আচমকাই সাপের আক্রমণে সন্ত্রস্ত হয়ে পড়েন ওই গায়িকা। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি  (Viral Video) শেয়ার করে তিনি লেখেন, ”আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমাকে যার মধ্যে দিয়ে যেতে হল।”

    View this post on Instagram

    A post shared by Maeta (@maetasworld)

    ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Snake Biting Viral Video)। প্রায় সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। চমকে গিয়েছেন গায়ে কাঁটা দেওয়া মুহূর্ত চাক্ষুষ করে। তবে সৌভাগ্যের বিষয় হল, সাপটি বিষহীন ছিল। তাই শেষ পর্যন্ত কোনও বিপত্তি হয়নি। মার্কিন মুলুকে মায়েটার জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। উঠতি এই তরুণী গায়িকার প্রথম অ্যালবাম এবছরই প্রকাশিত হয়েছে। মার্কিন সংস্থা ‘রক নেশনে’র সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Singer, Snake Bite, Viral Video

    পরবর্তী খবর