নেই হাতা-খুন্তি, ফুটন্ত তেলে হাত ডুবিয়েই ভাজাভুজি বানাচ্ছেন বৃদ্ধা, ভাইরাল ভিডিও

বৃদ্ধার কীর্তি ভাইরাল

বৃদ্ধার কীর্তি ভাইরাল

  • Share this:

    একজন মহিলা কড়াইয়ে কিছু খাবার ভাজছেন... এহেন একটি ভিডিও ভাইরাল ইন্টারনেটে! কিন্তু প্রশ্ন হল, কড়াইয়ে খাবার ভাজছেন, এতো খুব স্বাভাবিক ব্যাপার! সবাই-ই কমবেশি ভাজাভুজি করে থাকেন! এতে ভাইরাল হওয়ার মতো কী আছে? আছে, আছে! তবে খোলসা করেই বলা যাক!

    আচ্ছা ভাবুন তো, কোনও খুন্তি-হাতা-ঝাঁঝড়ি নেই! আপনি সরাসরি ফুটন্ত তেলে হাত দিয়ে ভাজাভুজি করছেন! নিশ্চয়ই অবাক হচ্ছেন। ভাবছেন, এ আবার কেমন অবাস্তব, উদ্ভট প্রশ্ন! কিন্তু বাস্তবে সত্যিই এমনটা ঘটেছে! ধোঁয়াওঠা গরম তেলে হাত ডুবিয়ে ভাজাভুজি করছেন মহিলা। সেই ঘটনার ভিডিও-ই এই মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়, চোখ কপালে উঠেছে নেটিজেনদের!

    ভাইরাল হওয়া টিকটক ভিডিওটি শেয়ার করা হয়েছে First We Feast নামে একটি ট্যুইটার হ্যান্ডেল থেকে। ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, '' তিনি বললেন খুন্তি-ঝাঁঝরি তো বোকাদের জন্য'

    দেখুন সেই ভিডিও--

    ১৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, গ্যাসের উপরে বসানো একটি বিশাল কড়াইয়ে টগবগ করে ফুটছে তেল । সেই ফুটন্ত তেলেই একজন বৃদ্ধা হাত ডুবিয়ে ভাজাভুজি করে চলেছেন। চোখমুখ দেখে স্পষ্ট, মহিলার কোনও কষ্ট তো হচ্ছেই না, বরং কাজটি উপভোগ করছেন। ভিডিওর এক জায়গায় দেখা যায়, মহিলা হাতের তালুতে কিছুটা পরিমাণ ফুটন্ত তেল নিয়ে আশপাশে জড়ো হয়ে থাকা দর্শকদের বোঝালেন, তাঁর আদৌ কোনও কষ্ট হচ্ছে না! কিন্তু কীভাবে এই অবাস্তব কাজটি করা সম্ভব? নেটিজেনদের একাংশে দাবি, যে তরলটি তিনি ভাজার জন্য ফুটন্ত তেলে দিচ্ছেন, সেই তরলটিই হাত পুড়ে যাওয়া থেকে রক্ষা করছে।

    Published by:Rukmini Mazumder
    First published: