Viral Video: সর্পযুগলের পবিত্র মিলন! অবাক হয়ে সেই দৃশ্য দেখছে কুকুরও

ভাইরাল ভিডিও

সাপেদের এইভাবে একসঙ্গে মিলিত হওয়ার ঘটনা বর্ষার আগমনের লক্ষণ বলেও জানিয়েছেন বেশ কিছু স্থানীয় বাসিন্দারা।

  • Share this:

#ভোপাল: বর্তমানে নেট দুনিয়ায় পশু-পাখির নানান ভিডিও আমরা হামেশাই ভাইরাল হতে দেখি। বিশেষ করে কুকুর বা বিড়ালের ভিডিও। এই ভিডিওগুলি বেশ বিনোদনও দেয় আমাদের। তবে কিছু প্রাণীদের ভিডিও দেখে কখনও কখনও আবার আমাদের শিউরে উঠতেও হয়। নেটদুনিয়ায় এবার ভাইরাল হল এমনই এক ভিডিও (Viral Video), যেখানে দেখা যাচ্ছে একসঙ্গে নাচ শুরু করেছে দু'টি বিরাট সাপ (Snake dance)! ভিডিওটি রীতিমতো চমকে দিয়েছে নেটিজেনদের।

সাপ দেখলেই অনেকে অতঙ্কিত হয়ে পড়েন, ভয়ে আবার অনেকের গলাও শুকিয়ে যাওয়ার উপক্রম হয়। আর সেখানে যদি এইভাবে দুই সাপকে ফণা তুলে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, তাহলে তো আর কিছু বলারই থাকে না। লোম খাড়া করে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলার বান্দরি বাচ্চুতে। একটি ফাঁকা মাঠে দেখা যায় নৃত্যরত এই যুগলকে। এই দুই সাপের নাচ বেশ ভালোমতোই উপভোগ করেছেন মাঠে কর্মরত কৃষকরা। এমনকি এই বিরল দৃশ্য উপভোগ করার জন্য তাঁরা তাঁদের কাজ পর্যন্ত ছেড়ে দিয়েছেন।

দৃশ্যটি চাক্ষুষ করার পাশাপাশি তাঁদের মধ্যেই কয়েকজন গ্রামবাসী এই সর্পযুগলের নাচের ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। কিছুক্ষণের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয় এই ভিডিওটি। গ্রামবাসীদের মতে, প্রায় আধ ঘন্টা ধরে এই সাপযুগলকে একে অপরকে জড়িয়ে নাচ করতে দেখা যায়। সেই সঙ্গে ভাইরাল ভিডিওটিতে একটি কুকরকেও দেখা যায়। কুকুরটিকেও আশ্চর্যজনকভাবে এই বিরল দৃশ্য চাক্ষুষ করতে দেখা যায়।

বাদল নামে এক কৃষক কথায়, একজোড়া সাপকে এইভাবে দেখলে সেটাকে ভালো লক্ষণ বলে মনে করা হয়। এটাকে গ্রামের সমৃদ্ধির প্রতীকও বলা হয়। তিনি আরও বলেন, যখন এই সাপযুগল নৃত্য করছিল তখন মাঝে মাঝে তাদের মাটি থেকে ২-৩ ফুট উপরে উঠে যেতেও দেখা যায়। সাপেদের এইভাবে একসঙ্গে মিলিত হওয়ার ঘটনা বর্ষার আগমনের লক্ষণ বলেও জানিয়েছেন বেশ কিছু স্থানীয় বাসিন্দারা।

Published by:Pooja Basu
First published: