ইশশ! বিয়ে বাড়ির তন্দুরি রুটিতে মাখানো হচ্ছে থুতু! ভিডিও ভাইরাল দুরন্ত গতিতে

ইশশ! বিয়ে বাড়ির তন্দুরি রুটিতে মাখানো হচ্ছে থুতু! ভিডিও ভাইরাল দুরন্ত গতিতে
না জেনেই মহ আনন্দে সেই ভোজ খাচ্ছেন আমন্ত্রিতরা

না জেনেই মহ আনন্দে সেই ভোজ খাচ্ছেন আমন্ত্রিতরা

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় উঠে আসে বিভিন্ন ধরণের ভিডিও! যা দেখে অনেকে মজা পান আবার অনেক সময় গোপন তথ্যও ফাঁস হয় যায়৷ এমন একটি ভিডিও সামনে এসেছে৷ যা দেখে রীতিমতো গা গুলিয়ে উঠছে৷ আর হবে নাই না কেন৷ বিয়েবাড়ির ভোজে থুতু ছেটানো হচ্ছে সবার অলক্ষ্যে, না জেনেই তা মহা আনন্দে খাচ্ছেন সকল আমন্ত্রীরা! এমন ভিডিও ভাইরাল না হয়ে পারে৷ ভিডিওটি দেখে সকলে খুবই বিরক্ত হচ্ছেন ও রেগেও যাচ্ছেন৷ সকলের বক্তব্য, এভাবে বিয়ে বাড়িতে গিয়ে অজান্তে নোংরামির শিকার হয়েছেন তাঁরা! এমন কোনও বিয়েবাড়িতে আপনারা যাননি তো?

    কিন্তু হচ্ছে না ঠিক কী? এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি বিয়ে বাড়িতে তৈরি হচ্ছে তন্দুরি রুটি! যেমন গরমা গরম রুটি তৈরি হয়, ঠিক সেভাবেই তৈরি হচ্ছে৷ এক ব্যক্তি সেই রুটি নিজে হাতে বানাচ্ছে এবং আগুনে গিয়ে সেকছে৷ কিন্তু এর মাঝখানে যে কাজটা সে করছে, তা জঘন্য৷ রুটি তৈরি করে আগুনে দেওয়ার আগে সে তাতে মুখ থেকে ফেলছে থুতু৷ অর্থাৎ রুটির মধ্যে থুতু মিশিয়ে তারপর দিচ্ছে আগুনে! এবং না জেনে এই রুটিই তৃপ্তির সঙ্গে খাচ্ছেন আমন্ত্রিতরা! কারণ তাঁরা তো আর চোখের সামনে দেখতে পাচ্ছেন না বা জানতে পারছেন না যে কীভাবে বানানো হচ্ছে গরম গরম তুলতুলে তন্দুরি রুটি! তাই তো এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার হয়েছে এবং যারা দেখছেন তাঁরা সকলেই মন্তব্য করতে ছাড়ছেন না৷ কী ভাবে এই ব্যক্তি এমন কাজ করছে, সেই প্রশ্ন উঠেছে৷ কথায় বলে মানুষকে অন্ন দেওয়ার সমান ঈশ্বর সেবা৷ নিজে হাতে করে এই মানুষটি রান্না করছে, আর তাতেই এভাবে থুতু দিচ্ছে!

    কোনও একটি বিয়েবাড়িতে এমন কাণ্ড ঘটেছে৷ তবে কোথায় এই বিয়ে বাড়ি, বা কে এই ব্যক্তি, তা এখনও স্পষ্ট হয়নি৷ অনেকে জানতে চাইছেন এই ব্যক্তির পরিচয় বা বিয়ে বাড়িটা কোথায়৷ পুলিশের সঙ্গেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং এই ব্যক্তির বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ৷ ভিডিওটি কোথাকার এবং কোন বিয়ে বাড়ির, তার খোঁজ শুরু হয়েছে৷

    Published by:Pooja Basu
    First published: