Viralvideo:'বাঘে তুলে নিয়ে যাবে'! চুল কাটতে গিয়ে নাপিতকে ভয় দেখিয়ে ভাইরাল অনুশ্রুত !

viral video

খুদে অনুশ্রুত কে নিশ্চয় চেনেন? ইনি হলেন সেই বিখ্যাত খুদে, যিনি চুল কাটতে গেলেই নানান বাহানা করেন। ছোট্ট অনুশ্রুতের ভিডিও মানেই হু-হু করে ভাইরাল।

  • Share this:

    #নাগপুর:  খুদে অনুশ্রুত কে নিশ্চয় চেনেন? ইনি হলেন সেই বিখ্যাত খুদে, যিনি চুল কাটতে গেলেই নানান বাহানা করেন। ছোট্ট অনুশ্রুতের ভিডিও মানেই হু-হু করে ভাইরাল। আর হবেই না বা কেন! সারাক্ষণ যা করেন এই ছোট্ট বাবু মশাই। তা দেখে হেসে খুন সকলে। চুল কাটা হোক বা দাঁত তোলা থেমে নেই অনুশ্রুতের বক বক। কি যে সে বলে যায় ! কে জানে ! কাউকে ভয় নেই। উল্টে ধমক চমক।

    এবার নাপিত বাবাজিকে একেবারে হুমকি দিল এই খুদে। চুল কাটতে কাটতে সে নাপিতকে বলে, 'মারবো কিন্তু আমি? আমাকে ভয় পাও। সবাইকে উড়িয়ে দেব। ' তাতেও চুল কাটা থামে না। এবার সে বাঘের আওয়াজ করে ভয় দেখাতে থাকে। বলে, 'বাঘ এসে তোমাকে ধরে নিয়ে যাবে। চুল কাটা বন্ধ করো।" নাপিত বলে না, না আমি দরজা লাগিয়ে দেব। আমাকে নিতে পারবে না। এই শুনে রেগে আগুন হয় খুদে। চুল কাটতে কাটতেই বলে, 'তোমাকে নিয়ে যাবেই।" বলেই বাঘের আওয়াজ করতে থাকে সে। তাতেও কাজ হচ্ছে না দেখে, এ বি সি ডি বলতে থাকে। এই মজার ভিডিওটি তুলেছেন অনুশ্রুতের বাবা অনুপ পেটকার। তিনি সোশ্যাল মিডিয়ায় অনুশ্রুতের পেজে শেয়ার করেন। ইতিমধ্যে বহু মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন।

    নভেম্বর মাসেই রাতারাতি ভাইরাল হয়েছিল নাগপুরের বাসিন্দা, একরত্তি খুদে অনুশ্রুত! কারণ? তার চুল কাটার ভিডিও! চুল কাটতে গিয়ে ছোট্টটির নানা কীর্তিকলাপে হেসে খুন নেটিজেনরা! অনুশ্রুতের বাবা অনুপ পেটকারের পোস্ট করা সেই ভিডিওর লক্ষ লক্ষ ভিউ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ফের ভাইরাল নাগপুরের অনুশ্রুত, আর চুল কাটতে গিয়েই!অনুশ্রুতের চুল কাটার নতুন ভিডিও দেখে হাসতে হাসতে পেটে খিল ধরার জো! মুখ ফুলিয়ে বসে আছে বেচারা! কিন্তু নাপিতের সঙ্গে অনর্গল কথার ফুলঝুড়ি থেমে নেই ! তবে শুধু চুল কাটার নয়, এবারে উপরি পাওনা অনুশ্রুতের দাঁত তোলার ভিডিও। সঙ্গে আবার আছে বই পড়ার ভিডিয়োও। এই মজার, মিষ্টি খুদের বক বক শুনলেই মন ভালো হয়ে যায়। করোনা কালে সকলের মুখে হাসি ফুটিয়েছে অনুশ্রুত। তাঁকে সকলে ভালোবাসায় ভরিয়েছেন। নেটিজেনরা আদরে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুশ্রুতকে।

    Published by:Piya Banerjee
    First published: