Home /News /life-style /

Viral Video: অভিনব কায়দায় পিয়ানো বাজালেন মহিলা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: অভিনব কায়দায় পিয়ানো বাজালেন মহিলা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: মহিলার পিয়ানো বাজানোর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল ! সমালোচনায় ভরালেন নেটিজেনরা

  • Share this:

    #ভাইরাল ভিডিও: বোঝো কাণ্ড! হাতের বদলে কিনা স্তন দিয়ে পিয়ানো বাজাচ্ছেন মহিলা (Viral Video) ! অবাক হলেও এটাই সত্যি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মহিলার ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে তাজ্জব নেটিজেনরা।

    বর্তমানে সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, ইনস্টাগ্রাম ও ট্যুইটারের দৌলতে এমন কিছু কিছু জিনিস সামনে আসে যা সত্যিই অবাক করে দেয়। কখনও মানুষের কাণ্ড কারখানা ভাইরাল(Viral Video) হয় ! আবার কখনও ভাইরাল হয়ে যায় রাস্তার গরু, মোষ থেকে শুরু করে জীবজন্তুর মজার কাণ্ড!

    View this post on Instagram

    A post shared by Valerie (@getinthecar_)

    করোনা ভাইরাসের (coronavirus) জন্য দীর্ঘ সময় মানুষকে গৃহবন্দি থাকতে হয়েছে। এই গোটা সময়টা শরীরের সঙ্গে সঙ্গে খারাপ হয়েছে মানুষের মন। এখনও অবসাদ কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। মনোবিদরা বার বার বলেছেন মনকে সুস্থ রাখার কথা।

    সেই সময়টায় সত্যিই অনেকের মন ভাল করার কাজ করেছে এই সব ভাইরাল ভিডিও। সম্প্রতি এই ভিডিওটি(Viral Video) শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে (Instagram)। গেট ইন দ্য কার নামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানেই দেখা যাচ্ছে মহিলার এই সব কাণ্ড।

     আরও পড়ুন: Viral Video: জ্বালানির আগুন দাম ! বাইকে ছেড়ে ঘোড়ায় চেপে ঘুরছেন ব্যান্ডেলের যুবক ! দেখুন ভিডিও

    যদিও আজকাল ভাইরাল ভিডিও ((Viral Video) বানানোর জন্য মানুষ নানা কিছু করছে। শুধু বিদেশে নয়। দেশেও দেখা যাচ্ছে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরা নানা কিছু করছেন। রিল ভিডিও বানাচ্ছেন। সেলেবরাও সামিল হয়েছেন এই ভাইরাল ভিডিওর দৌড়ে। পিছিয়ে নেই কেউ। এয়ারপোর্ট হোক বা রেল স্টেশন। মানুষের ভিড়ের মাঝেই হঠাৎ নেচে উঠছেন জনপ্রিয় বলি বা টলি অভিনেতা। কিংবা সাধারণ কোনও মেয়ে।

     আরও পড়ুন:  "চুমে নিগাহসে চেহরা মেরা" ! নীল নয়, কৌশিককে নিয়ে পাহাড়ে গান গাইছেন তৃণা সাহা !

    আর সেই সব ভিডিও(Viral Video) শেয়ার হতেই হামলে পড়ছেন নেটিজেনরা। এই মহিলার ভিডিও দেখে অবাক অনেকেই। সেখানে নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, 'আপনার আর কি হিডেন টেলেন্ট আছে?" আবার কেউ লিখেছেন, 'পিয়ানোর এই দশা হলে, মানুষের কি হাল করবেন এই মহিলা।" আবার কেউ কেউ বলেছেন, ভাল প্রচেষ্টা। তবে আপাতত এই ভিডিও শেয়ার হচ্ছে ঝড়ের গতিতে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Instagram, Viral Video

    পরবর্তী খবর