পাশের বাড়ির ঝগড়া দেখতে অভিনব কায়দায় নারকেল গাছে উঠলো কুকুর ! ভাইরাল ভিডিও

পাশের বাড়ির ঝগড়া দেখতে অভিনব কায়দায় নারকেল গাছে উঠলো কুকুর ! ভাইরাল ভিডিও
photo source facebook

উঁচু পাঁচিল থাকায় কুকুরটি কিছুতেই সেই ঝগড়া দেখতে পাচ্ছে না। অথচ কানে আসছে মানুষের ঝগড়া আর মারপিটের আওয়াজ। রাস্তায় কুকুরটি ছটফট শুরু করে দেয় সেই ঝগড়া দেখার জন্য।

  • Share this:

#কলকাতা: পাশের বাড়িতে ঝগড়া ! আহা গরম গরম তেলে ভাজা, এক ঠোঙা মুড়ি আর রসিয়ে পাচা। মানে চুপি চুপি ফিস ফিস। আর মুচকি হাসি। ওই যে কথায় বলে না, পরের ছেলে পরমানন্দ, যত উচ্ছন্নে যায় তত আনন্দ। আসলে আমরা লোকের বাড়িতে ঝগড়া হলে তা শুনে বা দেখে অনেকটা স্বর্গীয় সুখ লাভ করি। আর যদি তাতে রসালো কিছু থাকে , তবে তো আর কথাই নেই। আরে শুনেছিস তো ওদের বাড়িতে কি হয়েছে সেদিন বলে আপনার কীর্ত্তণ গান শুরু। না, মানে এর বাইরে হলে আজ সমাজটা হয়তো অন্য রকম হত। ঋষিকেশ মুখোপাধ্যায়ের ছবি, 'কিসি সে না কেহনা' মনে আছে নিশ্চয়। সেখানেও কাউকে বলবো না বলবো না করে কথা কিন্তু পেটে আর রইলো না। সবাই জেনে গেল। মানুষের এই আগ্রহ খুব স্বাভাবিক। তাই বলে কুকুরের? হ্যাঁ ঠিকই পড়েছেন। কুকুরের আগ্রহ। তাও আবার পাশের বাড়ির মানুষের ঝগড়াতে।

তা ভাল কিন্তু উঁচু পাঁচিল থাকায় কুকুরটি কিছুতেই সেই ঝগড়া দেখতে পাচ্ছে না। অথচ কানে আসছে মানুষের ঝগড়া আর মারপিটের আওয়াজ। রাস্তায় কুকুরটি ছটফট শুরু করে দেয় মানুষের ঝগড়া দেখার জন্য। তারপর সে একটি মজার উপায় খুঁজে বার করে। পাঁচিলের পাশেই ছিল একটা নারকেল গাছ। কুকুরটি পেছনের পা দিয়ে ব্যালান্স করে সেই গাছ বেয়ে পাঁচিলে উঠে ঝগড়া দেখে একটা সুখের চিৎকার করে তবে শান্ত হল। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখে নিন মজার সেই ভিডিওটি।

First published: January 14, 2020, 8:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर