Home /News /life-style /

Viral Video: 'হাই ভোল্টেজ ড্রামা ক্যুইন' কনে! বিয়ের পরে পাঁজাকোলা করে গাড়িতে তুলে বিদায় করলেন পরিজনরা

Viral Video: 'হাই ভোল্টেজ ড্রামা ক্যুইন' কনে! বিয়ের পরে পাঁজাকোলা করে গাড়িতে তুলে বিদায় করলেন পরিজনরা

দেখুন ভাইরাল ভিডিও--

  • Share this:

    #নয়াদিল্লি: চলছে বিয়ের মরসুম, অনেক রকম মজার মজার ভিডিও ভাইরাল হচ্ছে এই সময়ে। এমনই এক নতুন কনের ভিডিও সম্প্রতি নেটিজেনদের নজর কেড়েছে। ওই ভিডিও দেখে অনেকেই নিজেদের হাসি থামাতে পারছেন না। সাধারণত বিয়ের পর সব কনের জীবনেই সবচেয়ে কষ্টের মুহূর্ত হল যখন সে বাপের বাড়ি থেকে বিদায় নেয়। এতদিনের আত্মীয়, পরিজন ছেড়ে বিদায় নেওয়ার মুহূর্ত সত্যিই কষ্টের। কিন্তু এই ভিডিও দেখে অনেকেই অবাক হয়েছেন। কেউ কেউ আবার বিরূপ মন্তব্যও করেছেন।

    বিয়ের পর বিদায় নেওয়ার আবেগঘন মুহূর্তে চোখের জল ধরে রাখা মুশকিল। কিন্তু এই কনে একেবারে হাই ভোল্টেজ ড্রামা ক্যুইন। ইন্টারনেটে জুড়ে ছেয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিদাইয়ের সময় নতুন কনে শ্বশুর বাড়িতে যেতে এতটাই অনিচ্ছুক যে তাকে গাড়িতে তুলতে পরিবারের লোকেদের রীতিমতো হিমশিম খেতে হচ্ছে। ওই ভিডিও দেখে যে কোনও ব্যক্তির মনে হতে পারে পরিজনরা বিরক্ত হয়ে তাকে বাড়ি থেকে কোনও রকমে বিদায় করার চেষ্টা করছে। নেটিজেনরাও বেজায় খুশি ভিডিওটি দেখে। হু-হু করে বাড়ছে ভিউয়ারের সংখ্যা। অনেকেই ভিডিও দেখে হেসে গড়াগড়ি যাচ্ছেন।

    দেখুন ভিডিও--

    View this post on Instagram

    A post shared by 69Flix (@69.flix)

    আরও পড়ুন: ঠোঁটের রং কালো হয়ে গিয়েছে? রইল একগুচ্ছ ঘরোয়া টোটকা

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া হরেক রকমের ভিডিওই মাঝেমধ্যেই ভাইরাল হয়। বিয়ের পরের দিন বিদাইয়ের সময় শ্বশুরবাড়ি যেতে রাজি হননি কনে, এমন ঘটনাও অপ্রতুল নয়। তবে এ হেন জোর করে গাড়িতে তুলে দেওয়ার ঘটনা বোধহয় এই প্রথম। কনের চিৎকার, চেঁচামেচি, এলোথেলো অবস্থায় থাকা পোশাক কোনও কিছুতেই পরোয়া না করে তার বাড়ির লোকজন তাকে হাত-পা ধরে পাঁজাকোলা করে গাড়ির কাছে এনে জোর করে তাকে গাড়িতে তুলে বিদায় দিয়েছেন।

    আরও দেখুন: ভেজাল দেওয়া মাখন খাচ্ছেন নাকি? যাচাই করুন সহজ পরীক্ষায়

    এই ভিডিওটি 69.flix নামের এক ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল পোস্ট করা হয়েছে। কয়েক সেকেন্ডের মধ্যেই লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং তাতে আকর্ষণীয় মজার মজার সব প্রতিক্রিয়াও দিচ্ছেন। ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা ছিল- 'যে এমন অবস্থায় পড়তে চলেছে তাকে ট্যাগ করুন।' নেটিজেনরাও তাদের পরিচিতদের মধ্যে এই ভিডিওটি ট্যাগ করছেন এবং মজা কুড়োচ্ছেন। এই ভিডিয়োর নিচে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন- "আমি হাসি থামাতে পারছি না", অপর একজন ব্যবহারকারী লিখেছেন- "গাড়ির চালক এসেছে, বাড়ি থেকে আবর্জনা নিয়ে বিদায় হয়েছে"।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video, Wedding

    পরবর্তী খবর